বৃহস্পতিবার, ৫ই এপ্রিল, ২০১৮ ইং ২২শে চৈত্র, ১৪২৪ বঙ্গাব্দ

কলেজছাত্রীর ত্রিভূজ প্রেমের বলি হলেন বান্ধবী

নিউজ ডেস্ক : বান্ধবীর ত্রিকোণ প্রেমের জন্য মাশুল গুনতে হলো আরেক বান্ধবীকে। ত্রিভূজ প্রেমের ঘটনা ফাঁস করার অভিযোগে পিটিয়ে মাথা ফাটিয়ে দেয়া হয়েছে তার। ভারতে দক্ষিণ২৪পরগনার ক্যানিং থানা এলাকায় এ ঘটনা ঘটেছে। খবর এবেলার।

খবরে বলা হয়েছে, স্থানীয় বঙ্কিম সর্দার কলেজের আক্রান্ত ছাত্রীর রিয়া সরকার (ছদ্মনাম) কলেজের কলা বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী। বান্ধবীর হাতে আক্রান্ত হয়ে তিনি এই মুহূর্তে ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। রিয়ার ওপরে হামলার অভিযোগ উঠেছে তারই সহপাঠী সুচরিতার (ছদ্মনাম) দিকে।

জানা যায়, সুচরিতার সঙ্গে বহুদিন ধরে প্রেমের সম্পর্ক কলেজেরই তৃতীয় বর্ষের ছাত্র অজয় হালদারের (ছদ্মনাম। দীর্ঘদিন দুজেনের মধ্যে মেলামেশা, উপহার দেয়া নেয়া ইত্যাদি চলত। পরস্পরের বাড়িতেও যাতায়াত ছিল।

সম্প্রতি কলেজের অন্য আর এক ছাত্রের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে তোলেন সুচরিতা। এই নতুন সম্পর্কের কথা জানতে পেরে যান অজয়। এতে সুচরিতা ও অজয়ের সম্পর্কে সমস্যা শুরু হয়।

সুচরিতার অভিযোগ, রিয়াই নতুন সম্পর্কের কথা অজয়কে জানিয়ে দেয়। এই রাগেই সোমবার দুপুরে কলেজের গেটের সামনে রিয়া সরকারের ওপরে হামলা চালান সুচরিতা ও তার পরিবারের লোকজন। ঘটনায় গুরুতর জখম হয় রিয়া। মাথা ফেটে রক্ত বেরোতে থাকে।

খবর পেয়ে রিয়ার বাড়ির লোকজন কলেজে যায়। কিন্তু ততক্ষণে চম্পট দেয় অভিযুক্তরা। ঘটনার জেরে কলেজ চত্বরে উত্তেজনা ছড়ালে ঘটনাস্থলে আসে ক্যানিং থানার পুলিশ। অন্যদিকে রিয়াকে উদ্ধার করে সহপাঠীরা হাসপাতালে নিয়ে যান চিকিৎসা করাতে।

Print Friendly, PDF & Email