শুক্রবার, ৬ই এপ্রিল, ২০১৮ ইং ২৩শে চৈত্র, ১৪২৪ বঙ্গাব্দ

নাচে-গানে মাতালেন তারকারা

বিনোদন ডেস্ক : জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো জাতীয় চলচ্চিত্র দিবসের সাংস্কৃতিক অনুষ্ঠান। মঙ্গলবার সন্ধ্যায় মান্না ডিজিটাল কমপ্লেক্সের সামনে নির্মিত মঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন ছিল চোখ ধাঁধানো।চলচ্চিত্র পরিবারের আয়োজনে অনুষ্ঠানে গান পরিবেশন করেন সঙ্গীতশিল্পী ফাহমিদা নবী। এরপর হালের জনপ্রিয় সঙ্গীতশিল্পী কনা মঞ্চে আসেন।তিনি বলেন, ‘আমি চলচ্চিত্রেরই একজন মানুষ। কারণ আমি চলচ্চিত্রের জন্য গান করি। আজ আপনাদের মাঝে আসতে পেরে ভালো লাগছে।’

কনা তার জনপ্রিয় গান ‘দিল দিল দিল’সহ আরও বেশ কয়েকটি গান পরিবেশন করেন। এছাড়াও অনুষ্ঠানে গান পরিবেশনা করেন শফিক তুহিন, হৃদয় খান।অনুষ্ঠানের অন্যতম আকর্ষণ ছিল সাইমন সাদিক ও মাহিয়া মাহির নাচের পরিবেশনা। ‘পোড়ামন’ জুটি এই প্রথম কোনো মঞ্চে একসঙ্গে পারফর্ম করলেন। ‘জলে জ্বলে জোনাকি’ গানের সঙ্গে তারা পারফর্ম করেছেন।

এছাড়াও জনপ্রিয় নায়িকা পপি ‘আমার মাঝে নেই এখন আমি’ গানটির সঙ্গে নিজে নেচেছেন সেই সঙ্গে উপস্থিত দর্শকদেরও নাচিয়েছেন।সাংস্কৃতিকপর্বে আরও অংশ নেন চিত্রনায়িকা রোজিনা, নিপুণ, জায়েদ খান, ইমন, ফেরদৌস, সাইফ খান, জয় চৌধুরী, রোমানা নীড়, সানজু জন, পূর্ণিমা, পিয়া জান্নাতুল, বিপাশা কবির, মৌমিতা মৌ, শিপন মিত্র, শিরিন শিলাসহ আরও অনেকে।

Print Friendly, PDF & Email