শুক্রবার, ৬ই এপ্রিল, ২০১৮ ইং ২৩শে চৈত্র, ১৪২৪ বঙ্গাব্দ

পর্দা উঠল কমনওয়েলথ গেমসের

নিজস্ব প্রতিবেদক : গতকাল বুধবার পর্দা উঠেছে কমনওয়েলথ গেমসের। গতকাল পর্দা উঠলেও আজ বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে পদক জয়ের লড়াই। বাংলাদেশও সামিল হচ্ছে এই লড়াইয়ে। এদিন সুইমিংপুলে নামবেন বাংলাদেশের সাতারু মো. মাহমুদুন নবী। চাঁপাইনবাবগঞ্জের ছেলে নবী অংশ নেবেন ৫০ মিটার বাটারফ্লাইয়ে। বাংলাদেশ সময় সকাল ৭টা ২৭ মিনিটে ৩ নম্বর হিটে তিনি পুলে ঝাঁপ দেবেন তার শ্রেষ্ঠত্ব প্রমাণের জন্য।

নবীর এই ইভেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় ৫টায়। ঢাকার উত্তরা ইউনিভার্সিটির ছাত্র এই নৌবাহিনী সদস্যের বয়স ২০। তাদের কাছে অবশ্য পদকের আশা করছেন না বাংলাদেশের কর্মকর্তারা। তারা আগেই বলেছেন, এরা নিজ নিজ ইভেন্টে দেশ সেরা। আমরা চাই তারা যতটা পারুক ভালো করুক। অবশ্য তাই বলে এদের কেউ শুধু অংশ নিতেই আসেননি। বলেছেন, সেরাটা দিয়ে চাইবেন ভালো কিছু দেশকে উপহার দেওয়ার।

বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের মহাসচিব সৈয়দ সাহেদ রেজা বাসসকে বলেন, ‘এখানে আমাদের প্রধান লক্ষ্য শ্যুটিং থেকে পদক জয় করা। এরইমধ্যে অনুশীলনে তারা ভাল করেছে। এখন দেশবাসীর সম্মান রক্ষা করাটাই আসল লক্ষ্য। প্রতিযোগিতায় নামলে সেটা বুঝা যাবে। অন্য ডিসিপ্লিনে আমাদের কোন লক্ষ্য নেই। আমরা চাই তাদের সেরাটা।’

Print Friendly, PDF & Email