রবিবার, ১১ই মার্চ, ২০১৮ ইং ২৭শে ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ

রাভিনার বিরুদ্ধে থানায় অভিযোগ

বিনোদন প্রতিবেদক : আগের মতো আর অভিনয়ে নিয়মিত নন সুন্দরী অভিনেত্রী রাভিনা ট্যান্ডন। তবে প্রযোজনার সঙ্গে জড়িয়ে আছেন তিনি অনেকদিন ধরেই। মাঝে মাঝে নানা পণ্যের বিজ্ঞাপনে হাজির হন। তেমনই একটি বিজ্ঞাপনের শুটিং করতে গিয়েই অভিযোগের মুখে পড়লেন রাভিনা, এমনই খবর জানিয়েছে ভারতীয় বেশ কিছু গণমাধ্যম।

 

সেখানে বলা হয়েছে, বলিউড অভিনেত্রী রাভিনা ট্যান্ডনের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। ভারতের লিঙ্গরাজ থানায় এ অভিযোগ দায়ের করা হয়েছে। জানা গেছে, সম্প্রতি ভুবনেশ্বরের শ্রী লিঙ্গরাজ মন্দিরের ভেতরে একটি বিজ্ঞাপনচিত্রের শুটিং করছিলেন রাভিনা। সেই শুটিংয়ের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। তারপরই বিষয়টি জানতে পারেন মন্দির কর্তৃপক্ষ।

 

এরপর অভিনেত্রী রাভিনার বিরুদ্ধে লিঙ্গরাজ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন মন্দির কর্তৃপক্ষ। কারণ ওই মন্দিরের ভেতরে ক্যামেরা ব্যবহার নিষিদ্ধ। এই নিয়ম ভঙ্গ করায় রাভিনার বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে।

 

এ প্রসঙ্গে মন্দিরের ম্যানেজার ইন-চার্জ রাজীব লোচন পরিদা জানান, ‘লিঙ্গরাজ থানায় রাভিনা ট্যান্ডনের বিরুদ্ধে আমরা অভিযোগ দায়ের করেছি। মন্দিরের যেখানে ক্যামেরার ব্যবহার নিষিদ্ধ, সেখানে বিজ্ঞাপনের শুটিং করেছেন তিনি। শুধু মন্দিরের সঙ্গে সংশ্লিষ্ট কর্মীরা ওই স্থানে মোবাইল ফোন নিয়ে প্রবেশের অনুমতি রাখেন।’

 

তবে রাভিনা অভিযোগ খারিজ করে দিয়ে তিনি বলেন, ‘এমন অভিযোগ ভিত্তিহীন। কারণ সেখানে কোনো বিজ্ঞাপনের শুটিং করিনি। আমি মন্দিরে যাওয়ার পর কিছু মিডিয়া উপস্থিত হয়েছিল। এ সময় অনেকেই মোবাইলে সেলফি তুলেছে, ভিডিও ধারণ করেছে। আর এসব দেখেই হয়তো কর্তৃপক্ষের মনে হয়েছে সেখানে শুটিং করেছি। তবে ওই স্থানে মোবাইল নিষিদ্ধ, তা আমার জানা ছিল না।’

Print Friendly, PDF & Email