মঙ্গলবার, ১৩ই মার্চ, ২০১৮ ইং ২৯শে ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ

পলাশবাড়ীতে নিহতের সংখ্যা বেড়ে ১১

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় পৃথক দুই সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১১ জনে দাঁড়িয়েছে। এ দুটি ঘটনায় আহত হয়েছেন প্রায় ১৫ জন।

নসিমন-বাস সংঘর্ষের ঘটনায় তিনজনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন, গোবিন্দগঞ্জ উপজেলার রুদ্রনগর গ্রামের রাজু, জাকির ও খসরু। তারা সবাই রাজমিস্ত্রির কাজ করতেন। এছাড়া অন্যান্যদের পরিচয় পাওয়া যায়নি।

শনিবার বিকেল পৌনে ৩টার দিকে পলাশবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তোফাজ্জল হোসেন জানান, নসিমন-বাস সংঘর্ষের ঘটনায় ৪ জন ও নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক উল্টে যাওয়ার ঘটনায় ৭ জন মারা গেছেন। এদের মধ্যে নসিমন-বাস সংঘর্ষে তিনজনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আরেকজন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

তিনি আরো বলেন, ট্রাক উল্টে যাওয়ার ঘটনায় নিহত সাতজনের পরিচয় এখনো পাওয়া যায়নি। আমরা ধারণা করছি তাদের বাড়ি রংপুর, নীলফামারী ও দিনাজপুর জেলায় হতে পারে। নিহতদের গোবিন্দগঞ্জ হাইওয়ে থানায় রাখা হয়েছে। এছাড়া প্রত্যেক নিহতের পরিবারকে ২০ হাজার টাকা করে দেওয়া হবে।

উল্লেখ্য, ঢাকা-রংপুর মহাসড়কের পলাশবাড়ী উপজেলা শহরের দক্ষিণ বাসস্ট্যান্ড এলাকায় সকাল সাড়ে ৯টার দিকে নসিমন ও একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ৪ জন নিহত ও ৯ জন আহত হন। পরে দুপুর ১২টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের পলাশবাড়ী উপজেলার জুনদহ এলাকায় একটি লোহার এ্যাঙ্গেলবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে গেলে ৭ জন নিহত ও ৬ জন আহত হন। আহতরা পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

পাইলট আবিদ জীবিত উদ্ধার, সহকারী পাইলট প্রিথিলা নিহত

বিধ্বস্ত বিমানে যশোরের একই পরিবারের তিনজন

নির্বাচনের আগেই ঢাকা আসছেন মোদি

নেপালে ইউ এস বাংলার বিমান বিধ্বস্ত, নিহত ৫০ ( সরাসরি )

কাঠমান্ডুতে বাংলাদেশ দূতাবাসের হটলাইন

আখাউড়ায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার