মঙ্গলবার, ২৯শে মে, ২০১৮ ইং ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

নাসিরনগর উপ-নির্বাচন : জাপার প্রার্থীর বিজয় ছিনিয়ে আনতে হবে-জি এম কাদের

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর  : জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের বলেছেন নাসিরনগরের উপ-নিবার্চনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী রেজোওয়ান আহমেদের প্রতীক লাঙ্গলের পক্ষে আল্লাহতালার অশেষ রহমতে ভোটের জোয়ার সৃষ্টি হয়েছে। তাই ঐক্যবদ্ধভাবে সকলকে কাজ করে বিজয় ছিনিয়ে আনতে হবে। দেশের মানুষ দু‘দলকে আর ক্ষমতায় দেখতে চায় না। তাই শান্তিতে থাকতে হলে অবশ্যই জাতীয় পার্টির বিকল্প নেই। নাসিরনগরে এরশাদের উন্নয়নের কথা বিবেচনা করে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী রেজোওয়ান আহমেদেকে বিজয় করা আহবান জানান।

ব্রাহ্মণবাড়িয়া-১(নাসিরনগর)আসনে উপ-নির্বাচনে উপলক্ষে জাপার উদ্যোগে আজ শনিবার(১০ মার্চ)দুপুরে স্থানীয় আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে জাপার মনোনীত প্রার্থী রেজোওয়ান আহমেদের নির্বাচনী জনসভায় প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন। স্থানীয় জাপার নেতা হাজ্বী ওবায়েদুল হক রেনুর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় উপদেষ্টা কাজী মামুনুর রশীদ,শাহ জামান রানা,রেজাউল হক ভুইয়াসহ জেলা ও উপজেলা দলীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

উল্লেখ্য,মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী ছায়েদুল হকের মৃত্যুতে এ আসনের এমপি পদ শূন্য হয়। আগামী ১৩ মার্চ এ আসনের উপ-নিবার্চন অনুষ্ঠিত হবে।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

বাজেটের আকার যত বড় হবে জনগণের উপর করের বোঝা তত বাড়বে : রাজেকুজামান রতন

বুধবার তাঁতী লীগের আলোচনা সভা ও ইফতার মাহফিল

মানহানীর ২ মামলায় খালেদা জিয়ার জামিনের সিদ্ধান্ত বৃহস্পতিবার

নাসিরনগর বুরুঙ্গা গ্রামে পল্লী বিদ্যুতের নতুন সংযোগের উদ্বোধন

আফগানিস্তান সিরিজ থেকে ছিটকে গেলেন মোস্তাফিজ

আ.লীগের কাছে ১৯৪ আসন চায় শরিকরা