মঙ্গলবার, ১৩ই মার্চ, ২০১৮ ইং ২৯শে ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ

বেয়ারস্টোর শতকে সিরিজ ইংল্যান্ডের

স্পোর্টস ডেস্ক : সিরিজের চতুর্থ ম্যাচেও সেঞ্চুরির দেখা পেয়েছিলেন বেয়ারস্টো। তবে টেলরের দুর্দান্ত শতকে সেই ম্যাচে হারতে হয় ইংল্যান্ডকে। এবার আর হারতে হয়নি সফরকারী দলকে। বেয়ারস্টোর দুর্দান্ত শতকে নিউজিল্যান্ডকে হারিয়ে সিরিজ নিজেদের করে নিয়েছে মরগানের দল।

সিরিজ নির্ধারণই ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি নিউজিল্যান্ডের। শুরুতেই কোন রান না করেই বিদায় নেন ওপেনার মানরো। দ্রুত ফেরেন কেন উইলিয়ামসন (১৪)। অধিনায়কের বিদায়ের পর খুব বেশি সময় উইকেটে থাকতে পারেননি ল্যাথামও (১৪)। আগের তিন ম্যাচে দুই সেঞ্চুরি টেলরের পরিবর্তে খেলতে নেমে শূন্য রানে ফিরেন মার্ক চ্যাপম্যান।

দলীয় ৯৩ রানে ছয় উইকেট হারিয়ে চাপে পড়ে নিউজিল্যান্ড। সপ্তম উইকেটে মিচেল স্যান্টনার ও হেনরি নিকোলস মিলে ৮৪ রানের জুটি গড়লে ২২৩ রানের সংগ্রহ পায় স্বাগতিক দলটি। ক্যারিয়ার সেরা ৬৭ রান করে বিদায় নেন স্যান্টনার। আর নিকোলসের ব্যাট থেকে আসে ৫৫ রান। ইংল্যান্ডের হয়ে ক্রিস ওকস ও আদিল রশিদ নেন ৩ টি করে উইকেট।

জবাবে ব্যাট করতে নেমে দুই ইংলিশ ওপেনার জনি বেয়ারস্টো এবং অ্যালেক্স হেলস ১৫৫ রানের জুটি গড়ে জয়ের ভীত তৈরি করে দেন। বেয়ারস্টো ৩৮ বলে অর্ধশতক করার পর ৫৮ বলে শতক তুলে নেন। ১০৪ রানে ইনিংসটি সাজান ৯ চার এবং ছয়টি ছয়ে। হেলস ফেরেন ৬১ রান করে। এদের বিদায়ের পর মরগান দ্রুত ফিরলেও জো রুট (২৩) ও স্টোকস (২৬) দলকে জিতিয়েই মাঠ ছাড়েন।

Print Friendly, PDF & Email

এ জাতীয় আরও খবর

সাড়ে তিনদিনেই হার মানলো অস্ট্রেলিয়া

এই মানুষগুলোর জন্য প্রার্থনা করুন : মুশফিক

দক্ষিণ আফ্রিকাকে ১০১ রানের লক্ষ্য দিয়েছে অস্ট্রেলিয়া

এপ্রিলে পাকিস্তান সফরে যাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ

বিরাটের সঙ্গ দারুণ উপভোগ করছেন আনুশকা

নিদাহাস ট্রফি শেষেই কোচ পাচ্ছেন মুশফিকরা