মঙ্গলবার, ২৯শে মে, ২০১৮ ইং ১৫ই জ্যৈষ্ঠ, ১৪২৫ বঙ্গাব্দ

নাসিরনগরের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীকে বিজয় করতে হবে- আকতারুজ্জামান

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর : বাংলাদেশ আওয়ামীলীগের কার্যনিবার্হী কমিটির সদস্য ও ডাকসুর সাবেক ভিপি আকতারুজ্জামান বলেছেন,নাসিরনগরের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকল ভেদাভেদ ভুলে উপ-নিবার্চনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বি.এম ফরহাদ হোসেন সংগ্রামকে বিজয় করতে হবে।

ব্রাহ্মণবাড়িয়া-১(নাসিরনগর)আসনে উপ-নির্বাচনে উপলক্ষে উপজেলা আওয়ামীলীগ,যুবলীগ ও ছাত্রলীগের উদ্যোগে আজ শনিবার(১০ মার্চ )বিকালে স্থানীয় আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বি.এম ফরহাদ হোসেন সংগ্রামের নির্বাচনী জনসভা প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহবান জানান। আওয়ামীলীগের প্রার্থী বি.এম ফরহাদ হোসেন সংগ্রাম বলেন প্রয়াত মন্ত্রী এডভোকেট ছায়েদুল হকের অসম্পূর্ণ কাজ সমাপ্ত করতে উপ-নির্বাচনে আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে এলাকাবাসীর প্রতি আহবান জানান। উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান ডা. কিরণ মিয়ার সভাপতিতে বিশেষ অতিথি ছিলেন, প্রয়াত মন্ত্রী এডভোকেট ছায়েদুল হকের সহধর্মিণী দিলশাদ আরা মিনু,

আওয়ামীলীগের চট্রগ্রামের বিভাগীয় সম্পাদক একেএম এনামুল হক শামীম,সমাজ কল্যান ও সাংস্কৃতিক সম্পাদক সুজিত রায় নন্দী,রিয়াজুল কবির কাউছার,সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা গোলাম রাব্বানী চিনু,ইসহাক আলী খান পান্না,লিয়াকত সিকদার,কামরুজ্জামান আনসারী,শাহাজান সাজু,ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র আল-মামুন সরকার,সাবেক পৌর মেয়র হেলাল উদ্দিন,যুগ্ম-সম্পাদক মাহববুল বারী মন্টু,উপজেলা আওয়ামীলীগ সাধারণ ও উপজেলা চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকারসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ। সভায় বক্তব্য রাখেন,কেন্দ্রীয়,জেলা,উপজেলা ও ইউনিয়নের দলীয় নেতৃবৃন্দ।

 

Print Friendly, PDF & Email