সোমবার, ১২ই মার্চ, ২০১৮ ইং ২৮শে ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ

না জেনে কথা বলেন কেন : তামান্না

বিনোদন ডেস্ক : ভারতের দক্ষিণী সিনেমার তারকা তামান্না ভাটিয়া। ক্যারিয়ারের শুরু থেকেই রুপে-গুণে মুগ্ধ করেছেন সবাইকে। বিশেষ করে ভারতীয় ইতিহাসের সেরা সিনেমা বাহুবলীতে অভিনয় করে দারুণ প্রশংসা পান এই অভিনেত্রী। তাই বলাই যায় গত দুই তিনটা বছর ক্যারিয়ারের সেরা সময় কাটিয়েছেন তামান্না। যদিও মাঝেমধ্যেই মুখরোচক মন্তব্যের কারণে খবরের শিরোনাম হয়েছেন। এবারও তার ব্যতিক্রম হয়নি।

সম্প্রতি একটি অনুষ্ঠানে নায়িকাদের জীবন নিয়ে কথা বলেন এ নায়িকা। সে সময় তামান্না বলেছিলেন, ‘নায়িকা হওয়া সহজ কোনো কাজ নয়, এ জন্য অনেক কিছু ত্যাগ করতে হয়।’

এসময় ভারতীয় গণমাধ্যমে গুঞ্জন শোনা যায়, তামান্না কাজের জন্য অনেক নায়ক ও প্রযোজকের কাছে ছুটছেন। শুধু তাই নয়, প্রয়োজনে কাজের পারিশ্রমিকও কমিয়ে নেবেন। এমন খবর শোনে বেশ মর্মাহত ও ক্ষুব্ধ হয়েছেন তামান্না। বিষয়টি নিয়ে গণমাধ্যমের প্রতি বেশ চটেছেনও এ নায়িকা।

তামান্না বলেন, না জেনে কথা বলেন কেন। একজন প্রতিবেদক কোনো বিষয় ভালোভাবে না জেনে কেন একটি প্রতিবেদন প্রকাশ করে। প্রায়ই বিষয়টি নিয়ে আমি অবাক হয়ে যাই। যে কোনো প্রতিবেদন প্রকাশের আগে তথ্য যাচাইয়ের জন্য সংশ্লিষ্ট শিল্পীর কাছে জানা উচিৎ। পরবর্তী সময়ে আমাকে নিয়ে কোনো খবর প্রকাশের আগে দয়া করে, দায়িত্ব নিয়ে যোগাযোগ করবেন। সাক্ষাৎকারে আমার কোনো ভুল উদ্ধৃতি দিবেন না। হলুদ সাংবাদিকতা বন্ধ করুন।

উল্লেখ্য, তামান্না অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনমো ‘স্কেচ’। গত ১২ জানুয়ারি মুক্তি পায় সিনেমাটি। এতে মহেশ বাবুর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন তিনি।

Print Friendly, PDF & Email