g ব্রাহ্মণবাড়িয়ায় গাঁজাসহ ফেন্সিডিল উদ্ধার, সরকারি গাড়ী আটক | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বৃহস্পতিবার, ২৬শে অক্টোবর, ২০১৭ ইং ১১ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় গাঁজাসহ ফেন্সিডিল উদ্ধার, সরকারি গাড়ী আটক

AmaderBrahmanbaria.COM
অক্টোবর ২৩, ২০১৭
news-image

---

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : বাংলাদেশ কৃষি মন্ত্রনালয়ের ষ্টিকার লাগানো (PRADO) সরকারি একটি  গাড়িতে ১৫০ বোতল ফেন্সিডিল পাচারের সময় আটক করেছে আখাউড়া থানা পুলিশ। রবিবার দিনগত গভীর রাতে পৃথক অভিযানের একটিতে উপজেলার উত্তর ইউপির আমোদাবাদ এলাকা হইতে ফেন্সিডিলসহ সরকারি গাড়িটি আটক করে পুলিশ, যাহার নং – ঢাকা মেট্রো ১১-০৫৯৫। তবে এসময় কাউকে আটক করতে পারেনি পুলিশ।অপর অভিযানে পুলিশ  রোগী বেশে মাদক পাচারের সময় কুমিল্লা ঝাউতলার ঠিকানায় রাজি নামক একটি এম্বুলেন্সে গোপন সংবাদের ভিওিতে আটক করে তল্লাশি চালিয়ে ১০০কেজি গাঁজা উদ্ধার করেন।তখন পুলিশের উপস্হিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা এম্বুলেন্সটি ফেলে পালিয়ে যাওয়ার কাউকে আটক করা যায়নি। তৃতীয় অভিযানে উপজেলার মুগড়ার বসত বাড়ি  থেকে ২০০বোতল ফেন্সিডিল সহ ছোটন (২৫) ও কাশেম (২১) নামে দুই মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে আটক করেন তারা।

পুলিশ জানায়, রোববার দিনগত রাতে তিনটি পৃথক বিশেষ অভিযানে একটিতে  সরকারি কৃষি মন্ত্রণালয়ের গাড়ি থেকে ১৫০ বোতল ও এম্বুলেন্স থেকে ২০০বোতল মোট ৩৫০বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। আরেকটি অভিযানে বসত বাড়িতে তল্লাশি চালিয়ে ১০০কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।
আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো:মোশারফ হোসেন তরফদার গাঁজাসহ ফেন্সিডিল উদ্ধারের সত্যতা নিশ্চিত করেন ও বলেন, তারমর্ধ্যে আটকৃত গাড়িটির সামনে বাংলাদেশ কৃষি মন্ত্রনালয়ের নেমপ্লেট লাগানো আছে।এসব আটকের ঘটনায় থানায় মাদক আইনে পৃথক মামলার প্রস্তুতি চলছে।

এ জাতীয় আরও খবর