g ব্রাহ্মণবাড়িয়ায়  দু’দল গ্রামবাসীর সংঘর্ষে আহত ২৫, বাড়িঘর ভাংচুর | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বৃহস্পতিবার, ২৬শে অক্টোবর, ২০১৭ ইং ১১ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায়  দু’দল গ্রামবাসীর সংঘর্ষে আহত ২৫, বাড়িঘর ভাংচুর

AmaderBrahmanbaria.COM
অক্টোবর ২০, ২০১৭
news-image

---

সন্তোষ সূএধর, আশুগঞ্জ প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে পূর্ববিরোধের  মীমাংসার জন্য বসে নতুন করে বাক-বিতন্ডার ঘটনাকে কেন্দ্র করে আবারও দু’দল গ্রামবাসীর মাঝে সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২৫ জন আহত হয়েছে।

শুক্রবার বিকালে উপজেলার দূর্গাপুর গ্রামের মোল্লাবাড়ি ও জারুর বাড়ির লোকজনের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকসহ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে। তবে তাৎক্ষনিকভাবে আহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

প্রর্তক্ষদর্শী ও এলাকাবাসী জানায়, দুপুরে পূর্ব বিরোধের একটি বিষয়ে মিমাংসার জন্য এলাকার লোকজন জড়ো হতে থাকে শালিসে বসার জন্য। এসময় জারুর বাড়ির সামসুল হকের ছেলে মহিউদ্দিনের সাথে মোল্লা বাড়ির রফিকুল ইসলামের ছেলে বোরহানের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি হয়। এরই জের ধরে কিছুক্ষণের মর্ধ্যে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২৫জন আহত হয়েছে। সংঘর্ষ চলাকালে জারুর বাড়ির লোকজন মোল্লাবাড়ির মোতালিব মিয়ার একটি বসত ঘরে আগুন দেয়াসহ অন্তত ৩টি ঘরে ভাংচুর চালায় দাঙ্গাবাজরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে সন্ধ্যায় পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বদরুল আলম তালুকদার জানান, বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।পরবর্তি সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

এ জাতীয় আরও খবর