g ফেসবুকে ফাঁদে ফেলে তরুণীর সর্বনাশ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শুক্রবার, ১০ই নভেম্বর, ২০১৭ ইং ২৬শে কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

ফেসবুকে ফাঁদে ফেলে তরুণীর সর্বনাশ

AmaderBrahmanbaria.COM
সেপ্টেম্বর ৩০, ২০১৭

---

নিউজ ডেস্ক : শাকিল নামের এক যুবকের সঙ্গে ফেসবুকে পরিচয় হয় টাঙ্গাইলের এক তরুণীর। এরপর ফোনে তাদের মধ্যে কথা হয়। শাকিল ঢাকায় থাকে। তার ডাকে সাড়া দিয়ে তরুণী টাঙ্গাইল থেকে রাজধানীর বাড্ডায় আসে। এরপর বিয়ের প্রলোভন দেখিয়ে সেখানে একটি বাসায় তরুণীর সঙ্গে গত বৃহস্পতিবার এক সঙ্গে থাকে শাকিল। ওই সুযোগে সে তাকে ধর্ষণ করে। এরপর সঙ্গে থাকা স্বর্ণালঙ্কার ও টাকা-পয়সা নিয়ে মেয়েটিকে একা ফেলে রেখে পালিয়ে যায়।

সেখান থেকে আরেক যুবক তাকে গাজীপুরে স্বজনের বাসায় পৌঁছে দেওয়ার কথা বলে মিরপুরে আবাসিক হোটেলে নিয়ে আবার তাকে ধর্ষণ করে। এরপর অচেতন অবস্থায় রাস্তায় ফেলে পালিয়ে যায় ওই যুবকও। গত শুক্রবার রাতে স্থানীয়রা তরুণীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। শনিবার পর্যন্ত পুলিশ ধর্ষণে অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করতে পারেনি।

মিরপুর-১ নম্বর সেকশনের নিরাপত্তাকর্মী জীবন মিয়া জানান, শুক্রবার রাত ১০টার দিকে ওই তরুণীকে রক্তাক্ত অবস্থায় রাস্তার পাশে পড়ে থাকতে দেখেন তিনি। পরে লোকজনের সহায়তায় তাকে প্রথমে স্থানীয় একটি ক্লিনিকে নেওয়া হয়। সেখানে চিকিৎসা না দেওয়ায় সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

উদ্ধারের পর তরুণী জানায়, তার বাড়ি টাঙ্গাইলে। আগে থেকে পরিচিত শাকিলের কথায় তিনি ঢাকায় আসেন। প্রথমে তাকে নিয়ে রাখা হয় বাড্ডায়। বিয়ের কথা বলে ধর্ষণ করা হয়। সেখানে তাকে রেখে শাকিল তার কানের দুল, টাকা ও মোবাইল ফোন নিয়ে পালিয়ে যায়। সেখানে শাকিলের পরিচিত এক যুবকের মাধ্যমে গাজীপুরে আত্মীয় বাসায় যেতে চাইলে মিরপুরে এনে তাকে একটি হোটেলে তুলে ধর্ষণ করা হয়। এরপর তার আর কিছু মনে নেই।

দারুস সালাম থানার ওসি সেলিমুজ্জামান জানান, ধর্ষণের খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে ওই তরুণীর সঙ্গে কথা বলে। তরুণী বাড্ডা ও মিরপুরের একটি বাসা এবং হোটেলের কথা বললেও ঠিকানা জানে না। তবে তার তথ্যের ভিত্তিতে অভিযুক্ত যুবককে চিহ্নিত করার চেষ্টা করা হচ্ছে। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার চিকিৎসা চলছে। স্বজনদেরও খবর দেওয়া হয়েছে।

পুলিশের মিরপুর বিভাগের ডিসি মাসুদ আহম্মদ জানান, ওই তরুণী টাঙ্গাইলের ঘাটাইলে একটি কলেজে পড়েন। তার চিকিৎসা চলছে। সুস্থ হলে তার কাছ থেকে বিস্তারিত তথ্য নেওয়া হবে।

এ জাতীয় আরও খবর