g ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে দলীয় প্রার্থীর মনোনয়ন প্রদান এখন সময়ের দাবী | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

মঙ্গলবার, ১৪ই নভেম্বর, ২০১৭ ইং ৩০শে কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনে দলীয় প্রার্থীর মনোনয়ন প্রদান এখন সময়ের দাবী

AmaderBrahmanbaria.COM
নভেম্বর ১০, ২০১৭

---

আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল- আশুগঞ্জ) নির্বাচনী আসনের বিভিন্ন এলাকায় গণসংযোগ অব্যাহত রেখেছেন অ্যাডভোকেট সৈয়দ তানবির হোসেন কাউছার। সপ্তাহের প্রায় প্রতিদিনই বিভিন্ন এলাকায় সৌজন্য সাক্ষাৎ করে নিজের অবস্থানকে আরো সুসংহত করছেন তিনি। এরই অংশ হিসেবে তিনি গতকাল শুক্রবার বিকেলে সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের বুড্ডা গ্রামে সর্বস্তরের এলাকাবাসীর সাথে মতবিনিময় করেছেন তিনি। মতবিনিময়কালে তিনি বলেন, অত্রাঞ্চলে আওয়ামী লীগের দলীয় প্রার্থীর মনোনয়ন প্রদান এখন সময়ের দাবী। আর দলীয় প্রার্থী মনোনীত হয়ে নির্বাচিত হতে পারলে প্রত্যন্ত অঞ্চলের জনগোষ্ঠীর মান উন্নয়নের তরে আমি নিবেদিত হয়ে কাজ করে যাব। আওয়ামী লীগের প্রবীন নেতা লাল মোহন দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সরাইলের কৃতি সন্তান, শহীদ বুদ্ধিজীবি সৈয়দ আকবর হোসেন বকুল মিয়ার সুযোগ্য ছেলে অ্যাডভোকেট সৈয়দ তানবির হোসেন কাউছার আরো বলেন, আজ আমি আপনাদের কাছে এসেছি। দলীয় মনোনয়ন না পেলে ভবিষ্যতেও আমি আসব। তিনি বলেন, এ গ্রামের রাস্তা-ঘাট তথা অবকাঠামোগত অনেক উন্নয়নের সুযোগ রয়ে গেছে। আমি এমপি নির্বাচিত হতে না পারলেও বুড্ডা গ্রামের রাস্তাঘাট ও জীবন মান উন্নয়নে আপ্রাণ চেষ্টা করে যাব।

আমি চেষ্টা করব, যত দ্রুত সম্ভব সরকারের সফলতার ছোয়া যাতে এখানে পরিপূর্ণভাবে পৌঁছে। সুখে-দুঃখে আমি আপনাদের পাশে থাকব। তিনি এলাকাবাসীর দোয়া ও সমর্থনা কামনা করেন। দলীয় মনোনয়ন প্রাপ্তির বিষয়ে তিনি শতভাগ আশাবাদ ব্যক্ত করে বলেন, আমি অবশ্যই সামনের জাতীয় সংসদ নির্বাচনে দলগতভাবে মনোনীত হব। তাছাড়া আমার পরিবারের অনেক ত্যাগ ও তিতীক্ষা বর্তমান ডিজিটাল বাংলাদেশের সাথে ওতপ্রোতভাবে জড়িয়ে আছে। আর বর্তমান সরকার দেশ গড়ার কারিগর তথা মুক্তিযোদ্ধা ও বুদ্ধিজীবির পরিবারকে মূল্যায়ন করে আসছেন এবং ভবিষ্যতেও করবেন। তাই দলীয় মনোনয়ন পেতে আমি আপনাদের দোয়া ও সমর্থন চাই।

দেলোয়ার হোসেন দিলুর পরিচালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন সরাইল উপজেলা আওয়ামী লীগের সদস্য এডঃ উসমান গণি, বশির উল্লাহ ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বেলায়েত হোসেন মিল্লাত, স্থানীয় ডাঃ জীবন ভুইয়া, ডাঃ শেম্ভু চন্দ্র দাস, অদুদ মিয়াসহ আরো অনেকে।

এ জাতীয় আরও খবর