g ব্রাহ্মণবাড়িয়ায় স্বামী ও গৃহবধূর আত্মহত্যা | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শুক্রবার, ১০ই নভেম্বর, ২০১৭ ইং ২৬শে কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় স্বামী ও গৃহবধূর আত্মহত্যা

AmaderBrahmanbaria.COM
সেপ্টেম্বর ২৭, ২০১৭
news-image

---

‘আরে (আমাকে) খোকার সাথে মাটি দিবেন। অামি খোকারে ছাড়া থাকতে পরমোনা, বিদায়’ নিজের আই ভ্রু পেনসিল দিয়ে এমন চিরকুট লিখে স্বামীর আত্মহত্যার একদিন পর ঋতু আক্তার (১৯) নামে ব্রাহ্মণবাড়িয়ায় এক গৃহবধূ আত্মহত্যা করেছেন।

বুধবার সকাল ৯টার দিকে স্বামী খোকা মিয়ার (২০) মামা ব্রাহ্মণবাড়িয়া শহরের কান্দিপাড়া এলাকার বাহার মিয়ার বাড়ির স্টোররুম থেকে ঋতুর ফাঁসিতে ঝুলানো মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গার্মেন্ট কর্মী খোকাও গত সোমবার বিকেলে ফাঁসিতে ঝুলে অাত্মহত্যা করেন।
ঋতু রাজধানীর দক্ষিণখান এলাকার ভাড়াটিয়া বাসিন্দা রানা মিয়ার মেয়ে। অাত্মহত্যাকারিী স্বামী-স্ত্রী দুজনই রাজধানীর উত্তরায় একই গার্মেন্টে শ্রমিকের কাজ করতেন।

নিহতের স্বজনরা জানান, মঙ্গলবার বিকেলে খোকার মরদেহ তার নানার বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার কান্দিপাড়া এলাকায় দাফন করা হয়। এদিন দিবাগত মধ্যরাতে ঋতু তার স্বামীর মামা বাহার মিয়ার বাড়ির স্টোররুমে সিলিংয়ের সঙ্গে ফাঁসিতে ঝুলে অাত্মহত্যা করেন। স্বামীর মৃত্যুর শোক সইতে না পেরেই ঋতু আত্মহত্যা করেছেন বলে জানিয়েছেন স্বজনরা।

মরদেহ উদ্ধারকারী ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান জানান, ঘরের সিলিংয়ের সঙ্গে সাদা শাড়ি প্যাঁচিয়ে গলায় ফাঁস লাগায় ওই গৃহবধূ। তার মরদেহের পাশে একটি চিরকুট পাওয়া গেছে।

তিনি আরও জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর বিস্তারিত জানা যাবে।

এ জাতীয় আরও খবর