g বাঞ্ছারামপুরে ইন্টারনেট সেবার মান অনেকাই বেহাল দশা ! গ্রাহক ভোগান্তি চরমে | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শুক্রবার, ২০শে অক্টোবর, ২০১৭ ইং ৫ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

বাঞ্ছারামপুরে ইন্টারনেট সেবার মান অনেকাই বেহাল দশা ! গ্রাহক ভোগান্তি চরমে

AmaderBrahmanbaria.COM
আগস্ট ১৪, ২০১৭

---

ফয়সল আহমেদ খান: বাঞ্ছারামপুর : ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় ইন্টারনেট সেবার মান অনেকটাই না থাকার মত চলছে আর এতে করে ইন্টারনেট ব্যবহারকারি গ্রাহকদের ভোগান্তি চরম আকার ধারণ করেছে।  তার মর্ধ্যে গ্রামীন ফোনের গ্রাহকরা অভিযোগ চরমে তারা বলেন, গ্রামীন ফোন এলাকার গ্রাহকদের সাথে রীতিমতো প্রকাশ্যে প্রতারনা শুরু করেছে আবার সমস্যার সমাধানের কোন লাগাম ও টানছে ফোনটির কর্তৃপক্ষ।
উপজেলার অভিযোগ কারির মর্ধ্যে রয়েছে   সাংবাদিক,শিক্ষকসহ প্রশাসনিক কর্মকর্তা-কর্মচারীরা।
গ্রাহকদের অভিযোগে হলো, গ্রামীনের ইন্টারনেট যারা সেবা যারা ব্যবহ্যার করছেন সেবা নামে হচ্ছে পকেট কাটা।  অযথাই ডাটা কেটে নেয়া,কথা বলার জন্য ফ্লেক্সি করলে সে টাকা কেটে নেয়া,নেট ব্যবহারে গতি অনেকটাই ধীর গতি যা বাস্তবে কোন ছোট পরিসরের একটা ফাইল ডাউনলোড করতেও প্রায়  ঘন্টায় উপর সময় লেগে যায়। উপজেলার শিক্ষিকা রোকসানা বেগম বলেন, আমি ১০০ টাকা রিচার্জ করি কিন্তু গ্রামীন ফোন কর্তৃপক্ষ আমাকে অবহিত না করেই ৬০ টাকা কেটে নেয়।কি কারনে নেওয়া হলো  সেটি বলা হয়নি।আমি শিক্ষিত,যদি ম্যাসাজ দিয়ে বিষয়টি জানাতো তাহলে নিজেকে শান্তনা দিতে পারতাম।
বাহেরচরের রুস্মত আলী বলেন, শব্দের আওয়াজ গ্রামীন ফোনে অত্যন্ত কম।ফেসবুক পর্যন্ত চালানো যায় না,আর নেটওয়ার্ক থাকে না প্রায়ই।কেবল রাত ১২ টার পর নেট কিছুটা পাওয়া যায়।

গ্রামীনের কাষ্টমার কেয়ার সেন্টার ও বাঞ্ছারামপুর-হোমনা অঞ্চলের দায়িত্বে (নেটওয়ার্ক) গ্রামীন ফোনের প্রকৌশলী আহমেদ রাজু বলেন, আমরা স্বীকার করছি বহুদিন যাবত বাঞ্ছারামপুরে পশ্চিম দিকটায় গ্রামীনের নেট খুব খারাপ।আমরা চেষ্টা করছি নতুন নতুন মোবাইল টাওয়ার বসানোসহ ফ্রিকোয়েন্সি বৃদ্ধির জন্য।

এ জাতীয় আরও খবর