g ব্রাহ্মণবাড়িয়ায় দুই যুবকের মরদেহ উদ্ধার | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ২২শে অক্টোবর, ২০১৭ ইং ৭ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় দুই যুবকের মরদেহ উদ্ধার

AmaderBrahmanbaria.COM
অক্টোবর ২০, ২০১৭
news-image

---

বিশেষ প্রতিনিধি : ব্রাহ্মেণবাড়িয়া জেলার সরাইল ও বিজয়নগর উপজেলা থেকে দুই যুবকের মরদেহ উদ্বার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার চান্দুরা ইউনিয়নের ভিটি কালিসিমা গ্রামের একটি পুকুর থেকে হাত-পা বাধাঁ অবস্থায় অজ্ঞাত (৩৫) যুবকের এবং সরাইল উপজেলার পানিশ্বর ইউনিয়নের শাখাইতি গ্রামে মেঘনা নদী থেকে বুধবার রাতে আল আমিন(৩০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ নিহতদের মরদেহ উদ্বার করে বৃহস্পতিবার সকালে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠিয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শি সূত্রে জানাযায় বিজয়নগরে ভিটি কালিসিমা গ্রামের একটি পুকুর থেকে হাত-পা বাধাঁ অবস্থায় অজ্ঞাত (৩৫) যুবকের নামপরিচয় পাওয়া না গেলেও সরাইল উপজেলারশাখাইতি গ্রামে মেঘনা নদী থেকে উদ্বার করা আল আমিন পেশায় একজন চাতাল শ্রমিক ছিলেন। পানিশ্বর বাজারের একটি চাতালকলে কর্মরত আল আমিন কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার বাঁশগাড়ী গ্রামের হাসান আলীর ছেলে বলে জানা গেছে।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আরশাদ বিষয়টি নিশ্চিত করে জানান, সকাল ১১টার দিকে ভিটিকালিসিমা এলাকার একটি পুকুরে এক অজ্ঞাত যুবকের লাশ ভাসতে দেখে এলাকার লোকজন পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। সরাইল থানার অফিসার ইনর্চাজ মফিজ উদ্দিন ভুইয়া জানান, বুধবার বিকালে এলাকাবাসী মেঘনা নদীতে আল আমিনের লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ মেঘনা নদী থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পেরন করে।

এ জাতীয় আরও খবর