g লিঙ্গ পরিবর্তন করে দেশের সেরা মডেল হওয়ার দৌড়ে গৌরী | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

সোমবার, ২৩শে অক্টোবর, ২০১৭ ইং ৮ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

লিঙ্গ পরিবর্তন করে দেশের সেরা মডেল হওয়ার দৌড়ে গৌরী

AmaderBrahmanbaria.COM
অক্টোবর ১৯, ২০১৭
news-image

---

বিনোদন ডেস্ক :ছিলেন গৌরব, হয়েছেন গৌরী। নতুন রূপে নতুন করে জীবন শুরু করেছেন স্প্লিটভিলার অষ্টম মরশুমের প্রতিযোগী গৌরব অরোরা। লিঙ্গ পরিবর্তন করিয়ে যিনি এখন গৌরী অরোরা। আর গৌরী এবার শামিল হতে হয়েছেন ভারতের সেরা মডেল হওয়ার দৌড়ে। নারীশরীর নিয়ে টেলিভিশনের জগতে এভাবেই কামব্যাক করতে চলেছেন তিনি।

 

 

হ্যান্ডসম হাঙ্ক হয়েই স্প্লিটভিলায় প্রবেশ করেছিলেন গৌরব। কিন্তু সেখানে গিয়ে নিজেকে নতুন করে আবিষ্কার করেন তিনি। বুঝতে পারেন আদতে তাঁর মধ্যে নারীসত্তা প্রবল। বুঝতে পারেন, নারী হয়েই বাকি জীবনটা কাটাতে চান তিনি। মাঝপথেই শো ছেড়ে দেন গৌরব। লিঙ্গ পরিবর্তন করে হয়ে ওঠেন গৌরী।

 

নিজের নতুন সত্তা নিয়ে দারুণ খুশি তিনি। হ্যাঁ, অনেকে এখন তাঁকে এড়িয়ে চলে। কিন্তু নতুন অনেক বন্ধুও জুটেছে। যাঁরা খোলা মনে আপন করে নিয়েছেন তাঁকে। প্রতি পদক্ষেপে সাহস জুগিয়ে গিয়েছেন।

 

সেই সাহসের জোরেই এবার ভারতের সেরা মডেল হওয়ার দৌড়ে শামিল হয়েছেন গৌরী। নাম লিখিয়েছেন ‘ইন্ডিয়া’স নেক্সট টপ মডেল রিয়্যালিটি শো’-এ। বিচারকদের সামনে বিকিনি পরেও হাঁটতে হয়েছে তাঁকে। প্রথমে একটু কুণ্ঠা বোধ হয়েছিল। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে যেন নিজেকে মুক্ত মনে হয়েছে গৌরীর। এখন তাঁর একটাই লক্ষ্য। নতুন জীবনে এই সেরার শিরোপাটি দিয়েই শুরু করতে চান তিনি।

💟💟

A post shared by GAURI ARORA (@gauriarorafficial) on