g কোহলির প্রশংসায় যা বললেন আমির | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ২২শে অক্টোবর, ২০১৭ ইং ৭ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

কোহলির প্রশংসায় যা বললেন আমির

AmaderBrahmanbaria.COM
অক্টোবর ১৯, ২০১৭
news-image

---

 

স্পোর্টস ডেস্ক :আন্তর্জাতিক ক্রিকেটে পাকিস্তানের পেসার মোহাম্মদ আমিরের বল খেলেতেই নাকি বেশি ঝামেলায় পড়েছেন বিরাট কোহলি। বলিউড সুপারস্টার আমির খানের সঙ্গে এক সাক্ষাতকারে এমনটাই জানিয়েছিলেন টিম ইন্ডিয়ার অধিনায়ক।

ভারতীয় অধিনাকের এমন মন্তব্যের পর সাড়া দিয়েছেন বর্তমান সময়ে বিশ্বের অন্যতম সেরা পেসার আমির। কোহলির এমন মন্তব্যে নিজে অভিভূত বলে জানিয়েছেন তিনি।

উইজডেন ইন্ডিয়াকে আমির বলেন, ‘সারা পৃথিবী জানে কোহলি সেরা। তার বিপক্ষে আপনি নিজের সেরাটা দিতে চাইবেন। আপনি তাকে কোনো সুযোগ দিলে সে আপনার কাছ থেকে ম্যাচ বের করে নিবে। ঢাকায় এশিয়া কাপের ম্যাচে সে যেমনটা করেছিল।কোহলির মতো ব্যাটসম্যানদের বিপক্ষে বল করতে গেলে আপনি আরও ভালো বোলার হয়ে উঠবেন।’

কোহলির প্রশংসা করে আমির আরও বলেন, ‘কারো কাছ থেকে প্রশংসা শুনতে কার না ভালো লাগে। নিজের বোলিংয়ের প্রশংসা শুনে আমারও ভালো লাগছে। কলকতায় আমার ওপর খুশি হয়ে কোহলি আমাকে যে ব্যাট উপহার দিয়েছিলেন সেই স্মৃতি আমার সতেজ রয়েছে।’

পাকিস্তানি পেসার আমিরকে নিয়ে এটাই প্রথম তারিফ নয় কোহলির। ২০১৬ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের আগে আমিরকে ভালবেসে নিজের সাক্ষর করা ব্যাট উপহার দিয়েছিলেন কোহলি।

এ জাতীয় আরও খবর