g রানি পদ্মিনী সাজতে কত সময় লাগত দীপিকার? | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ২২শে অক্টোবর, ২০১৭ ইং ৭ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

রানি পদ্মিনী সাজতে কত সময় লাগত দীপিকার?

AmaderBrahmanbaria.COM
অক্টোবর ১৯, ২০১৭
news-image

---

বিনোদন ডেস্ক : অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। অভিনয়ের পাশাপাশি অপরূপ সৌন্দর্য দিয়ে দর্শকের মন জয় করেছেন তিনি। কয়েকদিন আগে মুক্তি পেয়েছে এ অভিনেত্রীর পরবর্তী সিনেমা পদ্মাবতী’র ট্রেইলার। এতে রানি পদ্মিনী চরিত্রে তার সাজ অনেকের নজর কেড়েছে। কিন্তু জানেন কি এই সাজের জন্য কত সময় ব্যয় করতে হয়েছে দীপিকাকে?

পদ্মাবতী সিনেমায় দীপিকার পোশাক ডিজাইনার রিম্পল ও হারপ্রীত নারুলা। এর মধ্যে রিম্পল সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে সিনেমাটিতে ব্যবহৃত পোশাক নিয়ে নানা কথা বলেন। এ সময় তার কাছে দীপিকার পোশাকের ওজন ও পদ্মিনী চরিত্রের জন্য প্রস্তুত হতে এ অভিনেত্রীর কত সময় লাগত তা জানতে চাওয়া হয়।

এ প্রসঙ্গে রিম্পল বলেন, ‘এক ঘণ্টার উপর। দেড় ঘণ্টা তো হবেই, কখনো দুই ঘণ্টাও লাগত। সময় তো লাগতই অস্বীকার করব না, কারণ রাজপুত রানিদের পোশাকের একটি নির্দিষ্ট ধরণ রয়েছে। এর সঙ্গে মেকআপ ও গহনা মিলিয়ে নিঃসন্দেহে অনেক বিষয় ছিল। কিন্তু একটা বিষয় বলছি, পদ্মাবতীতে দীপিকা যে পোশাক পরেছেন তা ভারী না। ওই সময় কেউ ভারী পোশাক পরত না।’

বাজিরাও মাস্তানি সিনেমায় দীপিকা ৩০ কেজি ওজনের ঘাগড়া পরেছিলেন। এ সিনেমাতেও তেমন কিছু রয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, ‘আমরা ওটা থেকে শিক্ষা নিয়েছি। ভারী পোশাক পরে শুটিং করা খুবই কঠিন। বিশেষ করে নাচের দৃশ্যগুলোতে। আমি কোনো সিনেমার সঙ্গে তুলনা করিনি। যতটুকু পেরেছি আমার পোশাকগুলো হালকা করার চেষ্টা করেছি।’

পদ্মাবতী সিনেমাটি পরিচালনা করেছেন সঞ্জয় লীলা বানসালি। দীপিকার পাশাপাশি এতে আরো অভিনয় করছেন রণবীর সিং ও শহিদ কাপুর। আলাউদ্দিন খিলজি ও রাজা রাওয়াল রতন সিংয়ের ভূমিকায় দেখা যাবে তাদের। ১ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।