g ‘আমি এমবাপ্পের জন্য মেসি হতে চাই’ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ২২শে অক্টোবর, ২০১৭ ইং ৭ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

‘আমি এমবাপ্পের জন্য মেসি হতে চাই’

AmaderBrahmanbaria.COM
অক্টোবর ১৯, ২০১৭
news-image

---

স্পোর্টস ডেস্ক : বার্সেলোনায় নেইমারকে মাঠ এবং মাঠের বাইরে যথেষ্ট সহযোগিতা করেছেন লিওনেল মেসি। এই ব্রাজিলিয়ান তারকাও সেটি বারবার অকপটে স্বীকার করেন। নেইমার জানিয়েছেন, বার্সেলোনায় মেসির কাছ থেকে যেমনটা সহযোগিতা পেয়েছেন পিএসজিতে কিলিয়ান এমবাপ্পেকে ঠিক তেমনটা সহযোগিতা করতে চান তিনি।

বুধবার রাতে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ম্যাচে আন্ডারলেখটকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে পিএসজি। ম্যাচটিতে গোল পান নেইমার ও এমবাপ্পে দুজনই।

ম্যাচের মাত্র তৃতীয় মিনিটেই গোলের দেখা পান এমবাপ্পে। বিরতির আগ মুহূর্তে এডিনসন কাভানির করা গোলে অ্যাসিস্ট করেন ১৮ বছর বয়সী এই ফরাসি ফরোয়ার্ড। ম্যাচের সময় এক ঘণ্টা পেরোনোর পর নেইমারের গোলে স্কোরলাইন ৩-০ করে ফেলে পিএসজি। আর ম্যাচের শেষের দিকে আন্ডারলেখটের কফিনে শেষ পেরেক ঠুকে দেন ডি মারিয়া।

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে সবমিলিয়ে ৮ গোল করলেন এমবাপ্পে। চ্যাম্পিয়ন্স লিগে টিনএজার হিসেবে সর্বোচ্চ গোলের রেকর্ড এখন তার দখলেই। ম্যাচ শেষে নেইমার যা বলেছেন সেটি আরো বেশি অনুপ্রাণিত করার কথা এমবাপ্পেকে।
বুধবার রাতে ম্যাচ শেষে এক ব্রাজিলিয়ান টিভিকে দেয়া সাক্ষাৎকারে নেইমার বলেন, ‘আমি এমবাপ্পের সঙ্গে তেমন আচরণ করতে চাই ঠিক যেমনটা (বার্সেলোনায়) মেসি আমার সঙ্গে করেছেন। আমি তাকে সাহায্য করতে চাই। সে আমার বন্ধু।’

চলতি মৌসুমে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে ১৩ ম্যাচ খেলে ফেলেছে পিএসজি। হার কী জিনিস প্যারিস সেই স্বাদ এখনো পাননি বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দেয়া নেইমার। ১৩ ম্যাচের ১২টিতে জয় এবং একটিতে ড্র করে অ্যালেগ্রির দল। এই ১৩ ম্যাচে প্রায় ৩.৩ গড়ে ৪৩ গোল করেছেন নেইমার-কাভানি-এমবাপ্পেররা। রোববার ফরাসি লিগের ম্যাচে মার্শেইয়ের বিপক্ষে খেলবে নেইমার-এমবাপ্পের দল।

এমডি/মানিক

এ জাতীয় আরও খবর