g ব্রাহ্মণবাড়িয়ায় বন্দুকযুদ্ধে যুবক নিহত | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

বুধবার, ১৫ই নভেম্বর, ২০১৭ ইং ১লা অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় বন্দুকযুদ্ধে যুবক নিহত

AmaderBrahmanbaria.COM
আগস্ট ১০, ২০১৭

---

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মামুন মিয়া (৩২) নামে এক যুবক নিহত হয়েছেন। বুধবার দিবাগত রাত আনুমানিক দুইটার পড়ে উপজেলার শাহ্জাদাপুর ইউনিয়নের দেওড়া গ্রামের তন্তর এলাকায় এ ঘটনা ঘটে।

এদিকে পুলিশের দাবি, নিহত মামুন চিহ্নিত ডাকাত। তার বিরুদ্ধে সরাইল থানায় দুইটি ডাকাতি মামলাসহ চারটি মামলা রয়েছে। তিনি উপজেলার কুট্টাপাড়া গ্রামের শফিউদ্দিনের ছেলে।

সরাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রূপক কুমার সাহা জানান, বুধবার বিকেল ৩টার দিকে জেলার নবীনগর উপজেলা থেকে মামুনকে গ্রেফতার করে সরাইল থানায় নিয়ে আসা হয়। এসময় তার কাছ থেকে একটি দা ও দুইটি চাপাতি উদ্ধার করা হয়।

পরে তার দেয়া তথ্যমতে রাতে সরাইল উপজেলার দেওড়া গ্রামে লুন্ঠিত মাল উদ্ধার অভিযানে যায় পুলিশ। পথিমথ্যে তন্তর এলাকায় মামুনের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালিয়ে তাকে ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এসময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে মামুনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়।
ওসি আরও জানান, ঘটনার পরপরই মামুনের সহযোগীরা পালিয়ে যাওয়ায় তাদের আটক করা যায়নি। তবে ঘটনাস্থল থেকে একটি পাইপগান, দুই রাউন্ড গুলি, ৮ রাউন্ড গুলির খোসা ও একটি রামদা এবং একটি বল্লম উদ্ধার করা হয়েছে।

এ জাতীয় আরও খবর