g ব্রাহ্মণবাড়িয়ায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে  দুদল গ্রামবাসীর  সংঘর্ষে  আহত ২৫ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

সোমবার, ২১শে আগস্ট, ২০১৭ ইং ৬ই ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় ইউপি নির্বাচনকে কেন্দ্র করে  দুদল গ্রামবাসীর  সংঘর্ষে  আহত ২৫

AmaderBrahmanbaria.COM
এপ্রিল ১৭, ২০১৭

---

নিজস্ব প্রতিবেদক ব্রাহ্মণবাড়িয়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে অন্তত ২৫ জন আহত হয়েছেন।  সদর উপজেলার বুধল ইউনিয়নের বুধল ও মালিহাতা গ্রামের লোকজনের মর্ধ্যে সোমবার সকাল থেকে কয়েক দফায়  দুপুর পর্যন্ত এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষের চলাকালে উভয়পক্ষের বেশ কয়েকটি ঘর-বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক  ভাঙচুর ও লুটপাট করে। সংঘর্ষে আহতদেরকে জেলা সদর হাসপাতালসহ বিভিন্ন প্রাইভেট হাসপাতালে  চিকিৎসা দেয়া হচ্ছে। তবে তাদের নাম-পরিচয় জানা যায়নি। স্থানীয়রা জানান, রোববার সদর উপজেলার বুধল ইউনিয়নের ১,২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত ইউপি সদস্য পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে ‘মাইক’ প্রতীকে শিউলী আক্তার সেলিম ও ‘তালগাছ’ প্রতীকে রওশন আরা প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে ‘মাইক’ প্রতীকে শিউলী আক্তার সেলিম বিজয়ী হন। রোবাবর নির্বাচন চলাকালে ভোট কেন্দ্রে শিউলীর সমর্থক লিয়াকত আলী রওশন আরার সমর্থক সুমনকে মারধর করেন। এ ঘটনার জের ধরে এদিন বিকেলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এরই জের ধরে সোমবার সকাল সাড়ে ৮টা থেকে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে রক্তক্ষয়ী সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরবর্তীতে বুধল ইউনিয়নের বুধল ও মালিহাতা গ্রামের লোকজনও সংঘর্ষে যোগ দেন। থেমে থেকে কয়েক দফায় দুপুর দেড়টা  পর্যন্ত চলে  এ সংঘর্ষ আর এতে উভয় পক্ষের অন্তত ২৫ জন লোক আহত হয়েছেন। সংঘর্ষ বেশ কয়েকটি ঘর-বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করা হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঈনুর রহমান জানান, পুলিশ পরিস্হিতি নিয়ন্ত্রণে আনতে  রাবার বুলেট ও টিয়ার গ্যাস ছুঁড়েছে । সংর্ঘষের সময়  ঘটনাস্থল থেকে ৫ সংঘর্ষকারীকে আটক করা হয়েছে।

এ জাতীয় আরও খবর