g এসআইবিএল এর ৭ পরিচালকের পদত্যাগ | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শুক্রবার, ১৭ই নভেম্বর, ২০১৭ ইং ৩রা অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ

এসআইবিএল এর ৭ পরিচালকের পদত্যাগ

AmaderBrahmanbaria.COM
নভেম্বর ১৪, ২০১৭
news-image

---

বেসরকারি খাতের সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের (এসআইবিএল) সাত পরিচালক পদত্যাগ করেছেন। এদের মধ্যে চারজন স্বতন্ত্র ও তিনজন শেয়ারধারী পরিচালক।

পদত্যাগ করা চারজন স্বতন্ত্র পরিচালক হলেন, মো. আবদুর রহমান, আবদুল মহিত, এ এফ এম আসাদুজ্জামান ও মইনুল হাসান। আর তিনজন শেয়ারধারী পরিচালক হচ্ছেন ইউসুফ হারুন ভূঁইয়া, লিলি আমিন ও আফিয়া বেগম।

গতকাল সোমবার ব্যাংকটির পরিচালনা পর্ষদের সভায় পদত্যাগ করেন তারা। ওই সভায় নতুন করে আরও নয়জন পরিচালক নিয়োগ দেওয়া হয়। এরই মধ্যে সাতজন স্বতন্ত্র ও দুজন শেয়ারধারী পরিচালক।

ব্যাংকটির চেয়ারম্যান আনোয়ারুল আজিম আরিফ বিষয়টি নিশ্চিত করে বলেছেন, ব্যক্তিগত কারণ দেখিয়ে তারা পদত্যাগ করেছেন। নতুন নয় পরিচালককে নিয়োগ দেয়া হয়েছে।

উল্লেখ, গত ৩০ অক্টোবর বেসরকারি খাতের সোশ্যাল ইসলামী ব্যাংকে (এ্সআইবিএল) বড় পরিবর্তন হয়। পদত্যাগ করেন ব্যাংকটির চেয়ারম্যান, নির্বাহী কমিটির চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি)। পরে নতুন চেয়ারম্যান হিসাবে দায়িত্ব নেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য আনোয়ারুল আজিম আরিফ।

আর নতুন ব্যবস্থাপনা পরিচালক হন ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের অতিরিক্ত এমডি কাজী ওসমান আলী। এ ছাড়া নির্বাহী কমিটির নতুন চেয়ারম্যান হন এনআরবি গ্লোবাল ব্যাংকের ভাইস চেয়ারম্যান বেলাল আহমেদ।