g বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনার কোন বিকল্প নেই -আইনমন্ত্রী আনিসূল হক  | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

শুক্রবার, ২০শে অক্টোবর, ২০১৭ ইং ৫ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

বাংলাদেশের উন্নয়নে শেখ হাসিনার কোন বিকল্প নেই -আইনমন্ত্রী আনিসূল হক 

AmaderBrahmanbaria.COM
জুলাই ২৯, ২০১৭

---

বিশেষ প্রতিনিধি : আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এড. আনিসুল বলেছেন আওয়ামীলীগের বিকল্প বাংলাদেশে আর কেউ নেই। বাংলাদেশের উন্নয়নে, বাংলাদেশের অস্তিত্বের জন্য শেখ হাসিনার কোন বিকল্প নাই। শুক্রবার রাতে পৌর শহরের সড়ক বাজারস্থ নাছরীন নবী স্কুল সংলগ্ন স্থানে আখাউড়া উপজেলা

আওয়ামীলীগের নতুন কার্যালয় উদ্বোধন কালে প্রধান অতিথির বত্তৃতায় তিনি এসব কথা বলেন।
এসময় তিনি ব্রাক্ষণবাড়িয়া (৪)কসবা-আখাউড়া আসন থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের

প্রার্থী হওয়ার ঘোষণা দেন । সেই সাথে তিনি নৌকার প্রতীকে ভোট চান।
নেতাকর্মীদের উদ্দেশ্যে আইনমন্ত্রী আনিসুল হক বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের অনেক উন্নয়ন হয়েছে। উন্নয়নের এ অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে হলে আওয়ামীলীগের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে। সকলকে একসাথে কাজ করে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী করতে হবে।

তিনি বলেন, শুনেছি আমাদের প্রবীন নেতাকর্মীদের মনে অনেক কষ্ট আর ক্ষোভ রয়েছে। আগামী সেপ্টেম্বর মাসে প্রতি সপ্তাহে একদিন করে আখাউড়ায় অফিস করে এবং নেতাকর্মীদের সকল সুখ-দু:খের কথা শুনব। মন্ত্রী বলেন, মনের দু:খ,কষ্ট আক্ষেপ সব শেষ করে কাজে এগিয়ে যেতে হবে।

তিনি আরও বলেন, যারা রাজনীতি করছেন সকলকে পদ দেয়া সম্ভব না। যারা পরিশ্রম করে নেতৃত্ব দেয়ার অধিকার অর্জন করবে তাদেরকে নেতৃত্ব দেয়া হবে।

নতুন অফিস উদ্বোধনের ফলে আওয়ামীলীগের নেতাকর্মীকে আর গাছ তলায় বসে বা স্টেশনে রাজনীতি করতে হবে না বলেন তিনি। উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ সদস্য ও আখাউড়া পৌর মেয়র মো. তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মো.মনির হোসেন বাবুল।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়াম্যান মো. শফিকুল ইসলাম, সদস্য ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আবুল কাশেম ভূইয়া, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শামছুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মো. সেলিম ভূইয়া, আওয়ামীলীগ নেতা আলহাজ্ব রফিকুল ইসলাম প্রমূখ।

এর আগে সন্ধ্যা পৌনে ৭টায় আইনমন্ত্রী এড. আনিসুল হক উপজেলা পরিষদ চত্বরে উপজেলা ডাকবাংলো ভবনের ভিত্তি প্রস্থর স্থাপন করেন। সেই সাথে উপজেলা ডিজিটাল সেন্টারের উদ্বোধন ও উপজেলা পরিষদ মিলনায়তনের সংস্কার কাজের উদ্বোধন করবেন। সন্ধ্যা সাড়ে ৭টায় আখাউড়া পৌরসভা কর্তৃক অসহায় মহিলাদের মাঝে সেলাই মেশিন বিরতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন।

সভায় বক্তৃতা করেন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, পৌর মেয়র মো. তাকজিল খলিফা কাজল, যুগ্ম আহবায়ক মো. আবুল কাশেম ভূইয়া, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শামছুজ্জামান প্রমুখ। এদিকে নতুন অফিস উদ্বোধনের মধ্য দিয়ে দীর্ঘ তিন বছর পর আখাউড়ায় কার্যালয় পেল আওয়ামীলীগ।

উল্লেখ্য, ২০১৪ সনের ১২ মার্চ পৌরশহরের সড়ক বাজারস্থ উপজেলা আওয়ামীলীগের দলীয় অফিসে অগ্নিকান্ডে অফিসের সব কিছু পুড়ে ছাই হয়ে যায়।

এ জাতীয় আরও খবর