g কসবা থানায় ঢুকে ছাত্রলীগ নেতারা হুমকি দিলেন ওসিকে | AmaderBrahmanbaria.Com – আমাদের ব্রাহ্মণবাড়িয়া

রবিবার, ১০ই সেপ্টেম্বর, ২০১৭ ইং ২৬শে ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ

কসবা থানায় ঢুকে ছাত্রলীগ নেতারা হুমকি দিলেন ওসিকে

AmaderBrahmanbaria.COM
এপ্রিল ১, ২০১৭

---

নিজস্ব প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার কসবায় মাদকসেবী এক ছাত্রলীগ কর্মী আটকের জেরে শুক্রবার রাতে কসবা থানায় হামলা চালিয়েছে উপজেলা ছাত্রলীগ নেতারা। এসময় তারা পুলিশের উপর হামলার চেষ্টা করে এবং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে হুমকি প্রদান করেন।

জানা যায় শুক্রবার বিকালে কসবা রেল ষ্টেশনে আলম নামে এক ছাত্রলীগ কর্মী মাদক সেবন করার সময় পুলিশ বাধা দিলে পুলিশের উপর হামলা করে। এসময় পুলিশ তাকেসহ একটি নম্বর বিহীন মোটরসাইকেল আটক থানায় নিয়ে আসে।পরবর্তীতে আজ শুক্রবার রাত দশটার পর উপজেলা ছাত্রলীগের সভাপতি মো.মনির হোসেন ও সাধারন সম্পাদক আফজাল হোসেন রিমনের নেতেৃত্বে ৪০/৫০ জন ছাত্রলীগ নেতারা কসবা থানায় ঢুকে আপক্তি কর কথাবার্তা বলেন এবং এসময় তারা থানার ওসিকে হুমকি প্রদান করে।

এই ব্যাপারে কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহিউদ্দিন জানান, তারা থানায় ঢুকে আমাকে হুমকি প্রদান করেছে। তাদের নাম্বার বিহীন মটরসাইকেল গুলো কেন ধরা হচ্ছে এতে তারা বেশ কিছুদিন আগে থেকে আমার উপর ক্ষিপ্ত হতে থাকে। আর এই ঘটনার মূল নায়ক হলেন বর্তমান উপজেলা চেয়ারম্যান। তার নির্দেশেই এরা থানায় এসে এসব ঘটনা ঘটিয়েছে। থানার একটি ইট রাখা হবেনা সবগুলি খুলে নেওয়া হবে বলে তারা হুমকি দিয়ে যাই।

এ জাতীয় আরও খবর