সোমবার, ১২ই জুন, ২০১৭ ইং ২৯শে জ্যৈষ্ঠ, ১৪২৪ বঙ্গাব্দ

পোশাক বিতর্কে দীপিকার উপযুক্ত জবাব

AmaderBrahmanbaria.COM
জুন ৯, ২০১৭
news-image

---

প্রিয়াঙ্কা চোপড়ার পর এবার পোশাক বিতর্কে জড়ালেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। বিকিনি পরে ফটোশুট করেছিলেন তিনি। সেই ছবি ইনস্টাগ্রামে দিতেই শুরু হয় বিতর্ক। নানা রকম কটূক্তির শিকার হতে হলো দীপিকাকে। 

ফটোশুটে দীপিকা পাড়ুকোন। 

সম্প্রতি ম্যাক্সিম ম্যাগাজিনের জন্য ফোটোশুটের ছবিতে সাদা পোশাকে বোল্ড লুকে দেখা গেছে দীপিকাকে। পিঠে ছড়ানো চুল, গাঢ় করে ঠোঁটে লিপস্টিকে দারুণ দেখাচ্ছিলো দীপিকাকে। কিন্তু ছবিটি পছন্দ করার বদলে বিতর্কের শিকার হলেন দীপিকা। অনেকে লিখেছেন, ‘তোমার যা খুশি তা পরতেই পারো, কিন্তু এসব ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করো না। এতে হিতে বিপরীত হবে। ভারতীয় বাবা-মারা কখনওই তোমার মত করে মানুষ করবেন না। এটা মনে রেখো।’

ফটোশুটে দীপিকা পাড়ুকোন।

এরকম আরও অনেক কটাক্ষ ভেসে উঠতে শুরু করে দীপিকার ছবিতে। যদিও এসবের কোনও পালটা উত্তর দীপিকা দেননি। তবে সমালোচকদের জবাব দিতে এরপর আরও হট ছবি পোস্ট করেন তিনি। তাকে নিয়ে আপত্তিকর মন্তব্য করলে তিনি কখনও যে চুপ করে বসে থাকবেন না, তা আগেও বুঝিয়ে দিয়েছেন দীপিকা। ‘আমি নারী, আমার ক্লিভেজ আছে বলেই’ এর আগে সমালোচকদের জবাব দিয়েছিলেন তিনি। আর এবার আরও হট ছবি পোস্ট করে উপযুক্ত জবাব দিলেন নায়িকা।

প্রসঙ্গত, কিছুদিন আগে বার্লিনে প্রধানমন্ত্রীর পাশে খোলা পায়ের পোশাক পরে বসে থাকার ছবি পোস্ট করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। সেটা নিয়েও সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছিল বিতর্ক। সে ক্ষেত্রেও মায়ের সঙ্গে রাতের বার্লিনে তোলা একটি ছবি পোস্ট করে জবাব দিয়েছিলেন প্রিয়াঙ্কা। সেই ছবিতে মা, মেয়ে দু’জনের পোশাকেই উন্মুক্ত ছিল পা। সম্প্রতি মুসলমান হয়েও ফাতিমা সানা শেখ কেন রমজানের মধ্যে বিকিনি পরেছেন বলেও প্রশ্ন তোলেন অনেকে। যা নিয়েও তুমুল বিতর্ক শুরু হয়।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস