বৃহস্পতিবার, ১৩ই জুলাই, ২০১৭ ইং ২৯শে আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

চলতি বছরেই সোনমের বিয়ে

AmaderBrahmanbaria.COM
জুলাই ১২, ২০১৭
news-image

---

বিনোদন ডেস্ক : বাবা হিসেবে কন্যার প্রতি খুব দায়িত্বশীল বলিউড তারকা অনিল কাপুর। সম্প্রতি তার কন্যা ও বলিউডের গ্ল্যামার গার্ল সোনম কাপুরের প্রেমের কথা গণমাধ্যমের কল্যাণে সকলের জানা হয়ে গেছে। দিল্লীর ব্যাবসায়ি আনন্দ আহুজার সাথে সম্প্রতি দেশ বিদেশে ঘুরেও বেড়াচ্ছেন অনিল তনয়া। এ নিয়ে মুখরোচক সব গল্প ছড়াচ্ছে।

এতে বিরক্ত ও বিব্রত হয়ে মেয়ের বিয়ের কথা ভাবছেন অনিল কাপুর। তিনি সোনমের প্রেমিকের সঙ্গেই তাকে বিয়ে দিয়ে সব আলোচনা ও সমালোচনা বন্ধ করতে চান। আর সেটি চলতি বছরেই। দুজনের গাঁটছাড়া বেধে দিতে আর দেরি করতে চাইছেন না অনিল কাপুর।

অনিল কাপুর ভারতীয় গণমাধ্যমে জানান, ‘আনন্দের প্রতি সোনমের অনুভূতি আমার কাছে গ্রহণযোগ্য। সোনম যদি মনে করে এ অনুভূতি সত্যি তাহলে আর দেরি করা উচিত নয়। আমি চাচ্ছি খুব দ্রুতই ওদের বিয়েটা হয়ে যাক।’ শুধু অনিল নয়, পুরো কাপুর পরিবারই নাকি এ ব্যাপারে একমত বলে জানিয়েছেন তিনি।

এদিকে বাবার এমন মন্তব্যের প্রতি একমত সোনম নিজেও। জানিয়েছেন, দুই পরিবারের সম্মতি থাকলে আরো কিছু বোঝাপাড়া হয়ে উঠলে শিগগিরই কপালে সিঁদুর জড়াবেন তিনি। আর ধারনা করা হচ্ছে এ বছরেই বিয়ের পিঁড়িতে বসবেন বলিউডের স্টাইলিশ এই তারকা।