বুধবার, ৫ই জুলাই, ২০১৭ ইং ২১শে আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

বিএনপির জায়গায় যাবে না জাপা : এরশাদ

AmaderBrahmanbaria.COM
জুলাই ৩, ২০১৭

---

নিজস্ব প্রতিবেদক : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, অনেকে বলেন বিএনপির জায়গায় আমরা যাব, কিন্তু বাস্তবে তা সম্ভব নয়। কারণ বিএনপি অনেক মানুষ হত্যা করেছে, নির্যাতন করেছে। আমার হাতে রক্তের দাগ নেই। বিএনপির স্থানে আমরা যাব না।

সোমবার চেয়ারম্যানের বনানী কার্যালয়ে দলের যৌথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সাবেক এই রাষ্ট্রপতি বলেন, ২৬ বছর ক্ষমতার বাহিরে থেকেও অনেক অত্যাচার, অন্যায়, জুলুম, নিপীড়ন ও নির্যাতনের পরেও জাতীয় পার্টি ভেঙ্গে যায়নি। ৯ বছর জাতীয় পার্টির সরকার দেশ পরিচালানা করেছে। সে সময় আওয়ামী লীগ ও বিএনপি দু’দলই ৩৬৫ দিন হরতাল করেছে, ভালোভাবে দেশ পরিচালনা করতে দেয়নি।

এরশাদ বলেন, সিলেটের প্লাবনে লক্ষ লক্ষ মানুষের ক্ষয় ক্ষতি হয়েছে। পার্বত্য চট্টগ্রাম, রাঙ্গামাটি, খাগড়াছড়ি ও সিলেটে পাহাড় ধসে মাটি চাঁপায় মানুষের যে মর্মান্তিক মৃত্যু হয়েছে এসব আল্লাহর গজব।

তিনি বলেন, জেলে থেকে দুইবার পাঁচটি করে আসনে জয়লাভ করে পৃথিবীর ইতিহাসে আমিই বিরল ইতিহাস সৃষ্টি করেছি। আমরা নিঃশেষ হয়ে যায় নাই। সুষ্ঠু নির্বাচন দিলে আমরাই বিজয়ী হবো।

জাপা মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপির সভাপতিত্বে যৌথসভায় আরো বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক দোলায়ার হোসেন খাঁন, সৈয়দ আব্দুল মান্নান, সাইদুর রহমান টেপা, ও ঢাকা মহানগর উত্তরের সভাপতি এসএম ফয়সল চিশতী, সৈয়দ মোহাম্মদ আব্দুল মান্নান, তাজুল ইসলাম চৌধুরী এমপি, মেজর (অব.) খালেদ আখতার, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, যুগ্ম মহাসচিব জহিরুল আলম রুবেল, শফিকুল ইসলাম শফিক, সংসদ নুরুল ইসলাম ওমর এমপি, আমির হোসেন ভূইয়া এমপি, কেন্দ্রীয় নেতা ডা. সেলিমা খান, একেএম আসরাফুজ্জামান খান, জাহাঙ্গীর হোসেন, সৈয়দ ইফতেকার আহসান হাসান, মিজানুর রহমান মিরু, সাহিদা রহমান রিংকু, জয়নাল আবেদীন মো. সানাউল্লাহ সানু, আজহারুল ইসলাম সরকার, সালাহ উদ্দিন, মুন্না, আব্দুস সাত্তার, জহিরুল ইসলাম মিন্টু প্রমুখ।

সভায় জাপা মহাসচিব বলেন, এরশাদের নেতৃত্বে নতুন জোট গঠিত হবার পর থেকে তৃণমূলে কর্মীদের মাঝে উৎসাহ অনেক গুনে বেড়েছে। এই জোটকে আরো শক্তিশালী দলকে রাষ্ট্রক্ষমতায় নিয়ে গিয়ে জনগণের আশা আকাঙ্খার প্রতিফলন ঘটাতে হবে।

এ জাতীয় আরও খবর