বুধবার, ২১শে জুন, ২০১৭ ইং ৭ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় বন্দুকযুদ্ধে ডাকাত নিহত

AmaderBrahmanbaria.COM
জুন ১৯, ২০১৭
news-image

---

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে সেলিম মিয়া (৩২) নামে এক ডাকাত নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন সরাইল থানা পুলিশের পাঁচ সদস্য।

রোববার গভীররাতে উপজেলার বেড়তলা গ্রামে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত সেলিম সদর উপজেলার মালিহাতা গ্রামের তাজুল ইসলামের ছেলে।

আহত পুলিশ সদস্যরা হলেন-সরাইল থানায় সহকারী উপপরিদর্শক (এএসআই) ফরিদ, করিম এবং কনস্টেবল শাহাদাত হোসেন, আশরাফুল ও জহির।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রূপক কুমার সাহা  জানান, গভীররাতে বেড়তলা গ্রামে ডাকাতির প্রস্তুতিকালে স্থানীয় জনগণ সেলিমকে ধরে পুলিশে সোপর্দ করে। বেড়তলা গ্রাম থেকে সেলিমকে থানায় আনার পথে তার সহযোগীরা পুলিশের গাড়ির গতিরোধ করে গুলি ছুড়তে শুরু করে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়লে তারা পালিয়ে যায়। এসময় গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই সেলিম নিহত হন। এ ঘটনায় আহত হন পুলিশের ওই পাঁচ সদস্য। পরে ঘটনাস্থল থেকে দু’টি পাইপগানসহ গুলি ও গ্রীলকাটার, দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

ওসি আরও  জানান, সেলিমের বিরুদ্ধে ডাকাতি, চুরি ও ছিনতাইয়ের অভিযোগে ব্রাহ্মণবাড়িয়া সদর, সরাইল, আশুগঞ্জ ও নাসিরনগর থানায় আটটি মামলা রয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ জাতীয় আরও খবর