বুধবার, ২১শে জুন, ২০১৭ ইং ৭ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

শেবাগের কটাক্ষের জবাব দিলেন হাবিবুল বাশার

AmaderBrahmanbaria.COM
জুন ১৪, ২০১৭
news-image

---

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ যেদিন চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনাল নিশ্চিত করে তার পরদিন প্রোটিয়াদের বড় ব্যবধানে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করে ভারত। এবি ডি ভিলিয়ার্সদের বিরুদ্ধে ওই দিনের দুর্দান্ত জয়ের পর টুইট করেন ভারতের সাবেক মারকুটে ওপেনার বীরেন্দ্র শেবাগ। তিনি লেখেন, কী দুর্দন্ত জয় ভারতের! একেবারে নিখুঁত পারফরমেন্স। এই পর্যন্ত সব ঠিকই ছিল। কিন্তু এরপর যা বলেন, তা এক কথায় টাইগারদের অবজ্ঞা করা! আর তা না হলে বাংলাদেশের সঙ্গে মাঠে নামার আগেই ভারতকে সেমিফাইনাল ও ফাইনালের আগাম শুভেচ্ছা জানিয়ে রাখেন কিভাবে?

এরপর অনেক আলোচনা-সমালোচনা হয়েছে। বুধবার ভারতীয় সংবাদ মাধ্যম এবেলার খবর, শেবাগের সেই মন্তব্যের নাকি জবাব দিয়েছেন হাবিবুল বাশার।

বাংলাদেশ জাতীয় দলের সাবেক এই অধিনায়ক বলেন, ”শেবাগ কী বলেছে, তা বড় করে দেখার কোনো কারণ নেই। আমরা আমাদের খেলা নিয়ে থাকতে চাই। ’’

হাবিবুল বাশার আরও বলেন, ‘‘আমার প্রত্যাশা অনেক উপরে। আমি বাংলাদেশকে ফাইনালে দেখতে চাই। ’ মাশরাফিদের ছোট অথচ গুরুত্বপূর্ণ পরামর্শও দিয়েছেন বাংলাদেশের সাবেক অধিনায়ক। তাঁর মতে, ‘‘বাংলাদেশ যেন স্বাভাবিক খেলার চেষ্টা করে। স্পেশাল কিছু করার দরকার নেই।