শুক্রবার, ১০ই ফেব্রুয়ারি, ২০১৭ ইং ২৮শে মাঘ, ১৪২৩ বঙ্গাব্দ

বরুনকে থাপ্পড় মারতে চেয়েছিলেন সালমান

AmaderBrahmanbaria.COM
ফেব্রুয়ারি ৭, ২০১৭

 

বিনোদন ডেস্ক : বলিউডের ভাইজান খ্যাত অভিনেতা সালমান খানের মাথা যে খুব সহজেই গরম হয়ে যায় সে কথা সবার জানা। এ জন্য প্রায় সময়ই নানা ঝামেলায় পড়তে হয় তাকে।

বজরঙ্গি ভাইজান খ্যাত অভিনেতা নাকি একবার বরুন ধাওয়ানকেও থাপ্পড় মারতে চেয়েছিলেন। সম্প্রতি এ তথ্য সাংবাদিকদের জানান অভিনেতা বরুন। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যমে।

এ প্রসঙ্গে বরুন ধাওয়ান বলেন, “আমার সঙ্গে প্রথম যখন সালমান খানের দেখা হয়, তখন আমি তাকে ‘সালমান আঙ্কেল’ বলে ডেকেছিলাম। তিনি বলেছিলেন, আমাকে আঙ্কেল বললে থাপ্পড় দিব, আমাকে ভাই বলবে।”

তবে এ কারণে সালমান ও বরুনের মধ্যে যে সম্পর্ক খারাপ হয়েছে তা কিন্তু নয়। তাদের অনেক দিনের বন্ধুত্ব এবং সালমানকে নিজের আদর্শ মনে করেন বরুন। তিনি সালমানের সকল সিনেমা দেখেন। এদিকে জড়ুয়া সিনেমায় সালমান অভিনয় করলেও জড়ুয়া-টু সিনেমায় অভিনয় করছেন বরুন ধাওয়ান। তাই বরুন এতে কেমন করবেন তা নিয়েও শুরু হয়েছে আলোচনা।

এ বিষয়ে বরুন বলেন, ‘আমি এ বিষয়ে কোনো চিন্তা করছি না। আমি যখন কোনো সিনেমায় অভিনয় করি, তখন আমার একটি লক্ষ্য থাকে তা হলো- দর্শকদের আনন্দ দেয়া। আসলে মানুষ থিয়েটারে আসেন আনন্দিত হওয়ার জন্য।’

বরুন এখন ব্যস্ত বদ্রিনাথ কি দুলহানিয়া সিনেমার প্রচারণা নিয়ে। এতে তার বিপরীতে অভিনয় করছেন আলিয়া ভাট। সিনেমাটি পরিচালনা করছেন শশাংক খাইতান। আগামী ১০ মার্চ মুক্তি পাবে সিনেমাটি।