১২ই নভেম্বর, ২০১৬ ইং, শনিবার ২৮শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ


ব্রাহ্মণবাড়িয়ায় স্বামীর বিরুদ্ধে স্ত্রী খুনের অভিযোগ


Amaderbrahmanbaria.com : - ১০.১১.২০১৬

আমিরজাদা চৌধুরী , ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ায় পারিবারিক কলহের জের ধরে হাজেরা বেগম (২৭) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। নিহত হাজেরা সদর উপজেলার বাসুদেব ইউনিয়নে পাইকপাড়া গ্রামের নুরুল আমিনের স্ত্রী। তিনি দুই সন্তানের জনক ছিলেন। ঘটনার পর থেকেই স্বামী নুরুল আমিন পলাতক রয়েছেন।
স্থানীয়রা জানান, অটোরিকশা চালক নুরুল আমিন তার স্ত্রী সন্তান নিয়ে ব্রাহ্মণবাড়িয়া পৌরশহরের কলেজপাড়ার একটি ভাড়া বাসায় থাকতেন। তাদের মধ্যে পারিবারিক নানা বিষয় নিয়ে কলহ চলছিল। এরই জের ধরে বুধবার দিবাগত রাতে নুরুল আমিনের সঙ্গে হাজেরার ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে নুরুল আমিন হাজেরাকে শ্বাসরোধ করে হত্যা করে বলে অভিযোগ করেন স্থানীয়রা। পরে সকালে নুরুল আমিন জেলা সদর হাসপাতালে হাজেরার মরদেহ ফেলে রেখে পালিয়ে যায়।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার অফিসার ইনচার্জ মাঈনুর রহমান নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেন ও  বলেন,  নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করেই তাকে হত্যা করা হয়েছে। তবে মরদেহের ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর বিস্তারিত জানা যাবে। এঘটনায় নিহতের স্বামী নুরুল আমিনকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close