১২ই নভেম্বর, ২০১৬ ইং, শনিবার ২৮শে কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ


নাসিরনগরে মুক্তিযোদ্ধা সংসদের প্রতিনিধিদল


Amaderbrahmanbaria.com : - ১০.১১.২০১৬

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ মুক্তিযোদ্ধা কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের একটি প্রতিনিধিদল আজ বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার ক্ষতিগ্রস্ত হিন্দু সম্প্রদায়ের মন্দির ও বাড়িঘর পরিদর্শন শেষে সুধী সমাবেশ করে।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের একটি প্রতিনিধিদল ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার ক্ষতিগ্রস্ত হিন্দু সম্প্রদায়ের মন্দির ও বাড়িঘর পরিদর্শন করেছেন।
আজ বৃহস্পতিবার দুপুরে প্রতিনিধিদলের সদস্যরা নাসিরনগর পৌঁছে বিভিন্ন বাড়িঘর ও মন্দির পরিদর্শন করেন। পরে স্থানীয় গৌর মন্দির প্রাঙ্গণে সুধী সমাবেশ করেন।
মুক্তিযোদ্ধা কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের নয় সদস্যের প্রতিনিধিদলের নেতৃত্ব দেন ভাইস চেয়ারম্যান মো. সালাউদ্দিন।
নাসিরনগর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. সোহরাব মোল্লার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন মো. সালাউদ্দিন, ভাইস চেয়ারম্যান মো. ইসমত কাদির গামা, যুগ্ম মহাসচিব মো. আসাদুজ্জামান (আরজু), সহসাংগঠনিক সম্পাদক মো. উসমান গনি, সম্পাদকমণ্ডলীর সদস্য এম এ রাজ্জাক, কার্যকরী সদস্য সামসুদ্দোহা চৌধুরী, কেন্দ্রীয় প্রচার সম্পাদক মো. আব্দুর রাজ্জাক প্রমুখ।
এ সময় বক্তারা বলেন, দেশের উন্নয়নকে বাঁধাগ্রস্ত করতে একটি কুচক্রিমহল এ ঘটনা ঘটিয়েছে। তারা যে দলেরই হোক, তাদের আইনের আওতায় এনে বিচারের কাঠগড়ায় দাঁড় করাতে হবে। অপরাধীরা কোনো অবস্থাতেই পার পাবে।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close