১৩ই অক্টোবর, ২০১৬ ইং, বৃহস্পতিবার ২৮শে আশ্বিন, ১৪২৩ বঙ্গাব্দ


প্রভাকে নিয়ে ঝামেলায় মোশাররফ


Amaderbrahmanbaria.com : - ০৯.১০.২০১৬

বিনোদন প্রতিবেদক : ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের নাটক মানেই যেন বিনোদনে ভরপুর প্যাকেজ। পর্দায় এ অভিনেতার উপস্থিতিই যেন দর্শকদের হাসির খোরাক।

জনপ্রিয় এ অভিনেতাকে নিয়ে এবার ‘ঝামেলা আনলিমিটেড’ নামের নতুন একটি ধারাবাহিক শুরু করতে যাচ্ছেন নির্মাতা শামিম জামান। আহসান আলমগীরের রচনায় নাটকে মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করবেন সাদিয়া জাহান প্রভা।

মূলত শহরের একটি বাড়ির ঘটনাবলী নিয়েই এগিয়ে যাবে ধারাবাহিকের কাহিনী। এতে দেখা যাবে, ঢাকা শহরে রহমান সাহেবের রয়েছে নিজস্ব দুইতলা বাড়ি। ওপর তলার পুরোটাতে নিজে থাকেন। আর নিচতলা ভাড়া দেন। গ্রামের বাড়ির লোকজন ঢাকায় এসে তার বাড়িতে আশ্রয় নেয়। তার কলিগদের মধ্যে কেউ বিপদে পড়লে তারাও এ বাড়িতে এসে আশ্রয় খুঁজে।

এতে রহমান সাহেব খুশি হলেও তার স্ত্রী শাহানা বিষয়টিকে একেবারেই যন্ত্রণা মনে করেন। কারণ যে লোকই এ বাড়িতে এসে আশ্রয় নেয়, সে এই বাড়ি আর ছেড়ে যেতে চায় না। এ ধরনের একটি কাহিনী নিয়েই নির্মিত হচ্ছে ধারাবাহিক নাটক ঝামেলা আনলিমিটেড।

এতে অভিনয় প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, ‘গল্পের গাঁথুনি বেশ চমৎকার। আশা করছি দর্শকের ভালো লাগবে।’ প্রভা বলেন, ‘মোশাররফ ভাইয়ার সঙ্গে অভিনয় মানেই নতুন কিছু। আশা করছি দর্শকরাও নতুন কিছু দেখতে পাবেন।’ নাটকটি প্রতি বুধ থেকে শনিবার রাত ৯টা ৫০ মিনিটে আরটিভিতে প্রচার হবে।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close