সোমবার, ৩রা জুলাই, ২০১৭ ইং ১৯শে আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

বিজয়নগরে শীর্ষ মাদক ব্যবসায়ি হেলেনা গ্রেফতার

AmaderBrahmanbaria.COM
অক্টোবর ১১, ২০১৬

---

আমিরজাদা চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগরে ২০০ পিছ ইয়াবা, ৩০ বোতল ফেন্সিডিল সহ হেলেনা বেগম (৪২) নামক এক মাদক মাদক ব্যবসায়ি গ্রেফতার করেছে ব্রাহ্মণবাড়িয়া মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। আজ (১১অক্টোবর) দুপুরের দিকে এই অভিযান পরিচালনা করেন তারা। স্হানীয় এলাকাবাসি জানায়, চান্দুরা ইউনিয়নে শীর্ষ মাদক ব্যবসায়ি  জালালপুর গ্রামের বাসিন্দা মো:বজলু মিয়া স্ত্রী এই হেলেনা বেগম। বজলু মিয়া তার ছেলে আকতার হোসেন ও আপন সহদর  দুই  ভাই মাসুক ও ফজলু কে নিয়ে চান্দুরা ইউনিয়নেরর  জালাল পুর গ্রামের এই মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করেন। এই মাদক বাড়িতে রাখা, ক্রেতাদের কাছে বিক্রি করা সমস্ত কাজ কৌশলভাবে দেখা-শুনা করেন হেলেনা বেগম। বজলু দীর্ঘদিন যাবৎত বিজয়নগরের মাদক ব্যবসার সাথে জড়িত। বজলু বিরুদ্ধে বিজয়নগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেফতারি পরোয়ানা থাকা সত্বেও পুলিশ প্রশাসনের নাকের ডগা দিয়ে মোটর সাইকেল নিয়ে সারাদিন বিজয়নগর বিভিন্ন এলাকাতে মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করছে সে। কিসের ক্ষমতায় বজলু মাদক ব্যবসা বেশ দাপটের সাথে পরিচালনা করছেন এরকম  প্রশ্ন অনেক সচেতন মহলের । মাদক ব্যবসা করে বজলু মিয়া আমতলী বাজারে দোকান ভিটি, পুকুর মাছের ব্যবসা সহ কোটি পতি হয়ে গেছে বলে জানান তারা। এছাড়া বিজয়নগরে  অনেক মাদক সেবনকারি ও  নামদারি অপ-সাংবাদিক তারা তাকে সর্বাত্নক সহযোগিতা করেন বলেন প্রকার্শে অভিযোগ রয়েছে।
> এছাড়া সে বিভিন্ন জেলা থেকে আসা মাদক ব্যবসায়ি দের কাছে  বিজয়নগর থেকে মাদক পাচার করে থাকেন বলে নির্ভয় যোগ্য সূএে জানা যায়।
> এব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিচালক দেওয়ান মোহম্মদ জিল্লু রহমানের সাথে যোগাযোগ করা তিনি বলেন, হেলেনা বেগম (৪২) চান্দুরা ইউনিয়নের জালালপুর গ্রামের বজলুর স্ত্রী। এই পরিবারটি দীর্ঘ দিন যাবৎত বিজয়নগরের মাদক ব্যবসার সাথে জড়িত। তাদের বাড়িতে সারাদিন পাইকারি ও খুচরা মাদক বিক্রি করা হয়। তাই আমি আজ বজলুর বাড়িতে দুপুরে অভিযান পরিচালনা করি। আমার উপস্হিতি টের বজলু ও তার ভাইরা পালিয়ে যাই। তখন বজলু ঘরে গিয়ে হেলেনা বেগম কে জিঞ্জাসা করলে সে তার  শরীরে লুকিয়ে রাখা  ২০০পিছ ইয়াবা ও আলমারির নিচে তল্লাশি চালিয়ে ৩০ বোতল ফেন্সিডিল উদ্ধারকরি। হেলেনা বেগম কে আটক করে বিজয়নগর থানায় নিয়ে আসি। সন্ধ্যায় আমি আটকৃত হেলেনা ও তার স্বামী বজলু মিয়া এই দুইজনকে আসামি করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিজয়নগর থানায় মামলা করি। এ ব্যাপারে বিজয়নগর থানার অফিসার ইনচার্জ আলী আরশাদ মামলার সত্যতা নিশ্চিত করে বলেন। আগামীকাল হেলেনা বেগমকে ব্রাহ্মণবাড়িয়া আদালতে পাঠানো হবে।

এ জাতীয় আরও খবর