১৬ই অক্টোবর, ২০১৬ ইং, রবিবার ১লা কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ


পোশাক নিয়ে বিব্রত শ্রুতি হাসান (ভিডিও)


Amaderbrahmanbaria.com : - ১৩.১০.২০১৬

বিনোদন ডেস্ক : নিজের পরনের পোশাক নিয়ে ভীষণ বিব্রত অবস্থায় পড়লেন শ্রুতি হাসান। শুধু এবার নয়, এরআগেও নিজের পোশাক নিয়ে বেশ কয়েকবার বিপাকে পড়তে হয়েছে তাকে।

সম্প্রতি একটি বলিউডভিত্তিক পার্টিতে ছোট গাউন পরে হাজির হন শ্রুতি। অনেকটাই টপলেস এ গাউন সামলাতেই পারছিলেন না তিনি। বার বার কাঁধ থেকে পড়ে যাচ্ছিল পোশাকটি। এক পর্যায়ে পার্টিতে সবার সামনেই তার গাউনটি কাঁধ থেকে পড়ে গিয়ে উন্মুক্ত হয়ে যায় বুক! সঙ্গে সঙ্গে তিনি ওয়াশরুমে গিয়ে নিজের পোশাক ঠিক করার চেষ্টা করেন।

শ্রুতির এমন কাণ্ডে বেশ অবাক হয়েছেন উপস্থিত সবাই। যে পোশাক সামলানো যায় না সেটা কেন বার বার পরেন শ্রুতি, এটা অনেকেরই প্রশ্ন। অনেকে আবার এটাকে আলোচনায় থাকার একটি উপায় বলেও অভিহিত করেছেন।

সে যাই হোক শ্রুতি কিন্তু সেই পার্টিতে আর অবস্থান করেননি। পোশাক ঠিক করে সবার কাছ থেকে তড়িঘড়ি করে বিদায় নিয়ে চলে যান।

উল্লেখ্য, ২০০৯ সালে অ্যাকশনধর্মী ছবি `লাক` এ প্রাপ্তবয়স্ক অভিনেত্রী হিসেবে অভিষেকের পূর্বে শিশু শিল্পী হিসেবে, তিনি গান গাইতেন এবং এবং অতিথি শিল্পী হিসেবে অভিনয় করতেন। পরবর্তীতে তার ওয়াট ডিজনী চলচ্চিত্রে তার অভিনীত “আনাগঙ্গা ও ধীরুদু”, “ওহ্‌ মাই ফ্রেন্ড” এবং “৭ আম আরিভু” ছবিতে অভিনয়ের জন্য তিনি সমালোচকদের প্রশংসা অর্জন করেন। ২০১২ সালে, তিনি “গব্বার সিং”, হিন্দি “দাবাং”ছবির তেলেগু পুনঃনির্মিত ছবিতে অভিনয় করেন, যা তার একটি ব্যবসাসফল চলচ্চিত্র।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close