১৬ই অক্টোবর, ২০১৬ ইং, রবিবার ১লা কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » খেলা » বিসিবির রিজার্ভ ডে’র প্রস্তাব প্রত্যাখ্যান ইংল্যান্ডের
পূর্ববর্তী ইংল্যান্ডকে খোঁচাতে বললেন ভন


বিসিবির রিজার্ভ ডে’র প্রস্তাব প্রত্যাখ্যান ইংল্যান্ডের


Amaderbrahmanbaria.com : - ১২.১০.২০১৬

স্পোর্টস ডেস্ক : চট্টগ্রামে সোমবার ৩০ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। মঙ্গলবারও বৃষ্টি হয়েছে। আবহাওয়ার পূর্বাভাসে বলা হচ্ছে, বুধবারও ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। ফলে, বুধবার বাংলাদেশ-ইংল্যান্ড তিন ম্যাচ ওয়ানডে সিরিজের শেষ ম্যাচটি নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়েছে।

এই কারণে, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ম্যাচটির জন্য ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডকে (ইসিবি) রিজার্ভ ডে’র প্রস্তাব দিয়েছে। কিন্তু বিসিবির এই প্রস্তাব প্রত্যাখ্যান করেছে ইসিবি।

ইসিবি জানিয়েছে, তারা বিসিবির দেয়া প্রস্তাব বিবেচনা করেছে। কিন্তু শেষ মুহূর্তে তারা সূচিতে পরিবর্তন আনতে চাই না। এই সিরিজের সাথে নিরাপত্তার বিষয়টি ওতপ্রোতভাবে জড়িত। তাছাড়া ১৪ অক্টোবর থেকে আবার টেস্ট সিরিজের প্রস্তুতি ম্যাচ শুরু হবে। বৃহস্পতিবার তাদের ওয়ানডে দলের অধিকাংশ খেলোয়াড় দেশে ফিরে যাবে।

বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান জানিয়েছেন, আমরা তাদের কাছে রিজার্ভ ডে’র প্রস্তাব দিয়েছিলাম। কিন্তু তারা এতে রাজি হয়নি।

ইংল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে বুধবার মাঠে নামবে বাংলাদেশ। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর আড়াইটায়। সিরিজটি এখন ১-১ সমতা রয়েছে।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close