১৬ই অক্টোবর, ২০১৬ ইং, রবিবার ১লা কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ


বিএনপির মতো কুঁজোর দলের পক্ষে আন্দোলন সম্ভব নয়ঃ নৌ পরিবহণ মন্ত্রী


Amaderbrahmanbaria.com : - ১২.১০.২০১৬

নিজস্ব প্রতিবেদক : বিএনপিকে কুঁজোর দল আখ্যায়িত করে তাদের দ্বারা আন্দোলন সম্ভব নয় বলে মন্তব্য করেছেন নৌ পরিবহণ মন্ত্রী শাজাহান খান।তিনি বলেন, ‌“কুঁজো মানুষের অনেক সময় চিৎ হয়ে শুইতে ইচ্ছে করে, কিন্তু তারা তা পারে না। তেমনিভাবে বিএনপির রাজনীতিতে আন্দোলন করার সাধ জাগে, কিন্তু তারাও পেরে ওঠে না।”বুধবার (১২ অক্টোবর) দুপুরে রাজধানীর ঢাকা রিপোটার্স ইউনিটির সাগর-রুনী মিলনায়তনে ঢাকা রিপোটার্স ইউনিটি আয়োজিত ‘মিট দ্য রিপোটার্স’ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বিএনপির আন্দোলন জনগণের উপর নির্ভরশীল নয় উল্লেখ করে শাজাহান খান বলেন, “তাদের আন্দোলন জামায়াত শিবিরের ক্যাডার এবং বিদেশিদের উপর নির্ভরশীল। পাশাপাশি তাদের মূল উদ্দেশ্য হলো, যে কোনো মূল্যে যুদ্ধপরাধীদের রক্ষা করা।”

বড় বড় নদীকে দখলমুক্ত করতে কাজ করছে সরকার জানিয়ে মন্ত্রী বলেন, “ঢাকা শহরে নদী এবং ভূমিকে দখলমুক্ত করতে প্রতিনিয়ত আমাদেরকে কঠোর নীতি অনুশীলন করতে হচ্ছে। পাশাপাশি নদীগুলোকে রক্ষা করার জন্য জাতীয় নদী রক্ষা কমিশন গঠন করা হয়েছে।”

তিনি আরও বলেন, “প্রধানমন্ত্রীর উদ্দেশ্যই হল দারিদ্র্য বিমোচন করা। এজন্য তিনি সাধারণ জনগণের জন্য বহু কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করেছেন।”মিট দ্য রিপোটার্স অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ঢাকা রিপোটার্স ইউনিটির সভাপতি জামাল উদ্দীন, সাধারণ সম্পাদক রাজু আহমেদ, সাংগঠনিক সম্পাদক জামাল হোসেন, প্রচার সম্পাদক কাফি কামাল, সমাজকল্যাণ সম্পাদক জিলানী মিল্টন প্রমুখ।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close