১৬ই অক্টোবর, ২০১৬ ইং, রবিবার ১লা কার্তিক, ১৪২৩ বঙ্গাব্দ
পূর্ববর্তী গ্যালাক্সি নোট ৭ ব্যবহার না করার অনুরোধ!


গ্যালাক্সি নোট ৭ এখন হাসির খোরাক


Amaderbrahmanbaria.com : - ১২.১০.২০১৬

 
বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : প্রযুক্তি বিশ্বে স্যামসাংয়ের বেশ সুনাম রয়েছে। তবে এতদিনের পরিশ্রমে গড়া সুনামের প্রাচীরে কিছুটা হলেও ফাটল ধরিয়েছে, তাদের সাম্প্রতিক ফ্ল্যাগশিপ স্মার্টফোন ‘গ্যালাক্সি নোট ৭’।

বহুল প্রত্যাশিত এই ফোন বাজারে আসার কয়েকদিনের মধ্যেই গ্রাহকরা অভিযোগ জানাতে থাকে, ব্যাটারি বিস্ফোরণের মতো ভয়ানক ঘটনার। গ্রাহকের নিরাপত্তা নিয়ে কোনো আপস করবে না জানিয়ে স্যামসাং বাজারে থেকে প্রত্যাহার করে নেয় ২০ লাখ গ্যালাক্সি নোট ৭।

এরপর পরীক্ষা করে ফের বাজারে ফোনটি বিক্রি শুরু করে। ব্যাটারির সমস্যা ছিল এমনটা জানিয়ে নতুন পরীক্ষিত ফোন নিরাপদ দাবী করে ক্রেতাদের হাতে তুলে দেয় তারা।

কিন্তু নিরাপদ হিসেবে দাবী করে দ্বিতীয় দফায় গ্রাহকদের হাতে তুলে দেওয়া গ্যালাক্সি নোট ৭ নিয়েও ওঠে বিস্ফোরণের অভিযোগ। ঘটনা তদন্তে ফোনটি আপাতত ব্যবহার না করতে গ্রাহকদের অনুরোধ করেছে স্যামসাং।

একই সঙ্গে এই ফোনটির সরবরাহ, বিক্রি, এমনকি উৎপাদনও বন্ধের সিদ্ধান্ত নিয়েছে। এ ঘটনায় অন্তত ১৭০০ কোটি ডলারের লোকসানের ধাক্কা সামলাতে হবে প্রতিষ্ঠানটিকে।

এদিকে স্যামসাংয়ের অত্যাধুনিক ফ্ল্যাগশিপ স্মার্টফোন গ্যালাক্সি নোট ৭-এর এই বিস্ফোরণ কান্ডে ফোনটি সোশ্যাল মিডিয়ায় হাসির খোরাকে পরিণত হয়েছে। টুইটার, ফেসবুক ছেয়ে গেছে গ্যালাক্সি নোট ৭ নিয়ে নানা ব্যঙ্গ মন্তব্য, ভিডিও ও ছবির মেমেতে।

তার মধ্যে থেকে কিছু মেমে নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করেছে যুক্তরাজ্যের খ্যাতনামা সংবাদমাধ্যম ডেইল মেইল অনলাইন।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close