১২ই সেপ্টেম্বর, ২০১৬ ইং, সোমবার ২৮শে ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ


গানে বিশ্বরেকর্ড! (ভিডিও)


Amaderbrahmanbaria.com : - ০৮.০৯.২০১৬

বিনোদন ডেস্ক : শুভশ্রী-ওম অভিনীত বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনার ‘প্রেম কি বুঝিনি’ ছবির ‘আমি রাজি’ গানটি বিশ্বরেকর্ড গড়তে যাচ্ছে। গানে ৩৪ বার পোশাক বদলেছেন নায়ক ও নায়িকা। দাবি ওঠেছে, বিশ্ব চলচ্চিত্রের ইতিহাসে সবচেয়ে বেশিবার পোশাক বদলানোর রেকর্ড নাকি এটিই। তাই চলচ্চিত্রটির সাথে সংশ্লিষ্ট সবার আশা, এটা বিশ্বরেকর্ডের খাতায় খুব শিগগির নাম লেখাতে সক্ষম হবে।

আমি রাজি গানটি গেয়েছেন অ্যাশ কিং ও মধুবন্তী। কোরিওগ্রাফি করেছেন জয়েশ প্রধান। ছবিটি পরিচালনা করেছেন সুদীপ্ত সরকার। যৌথভাবে ছবিটি প্রযোজনা করেছে বাংলাদেশের প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া ও ভারতের একুশে মুভ্যিজ। প্রযোজনা সংস্থার দাবি, বিশ্বে সম্ভবত এই প্রথম কোনো গানে এতবার পোশাক বদলানো হয়েছে। ছবিটিতে আরো অভিনয় করেছেন বাংলাদেশের ফেরদৌস, অমিত হাসান, জান্নাতুল ফেরদৌস পিয়া, ভারতীয় অভিনেতা আশিস বিদ্যার্থী।

তবে এত বার পোশাক বদলানো নিয়ে সমালোচনাও মুখর হয়েছে চলচ্চিত্র বিশ্লেষকরা। তাদের প্রশ্ন, এক গানে এতবার পোশাক পরিবর্তনের পর সিনেমায় কন্টিনিউটির হাল কী হবে? কেউ আবার এ নিয়ে বেশ তামাশাও করেছেন। তাদের মতে, গানটির কস্টিউম ডিজাইনারের এক গানেই যা খাটতে হয়েছে এত খাটনি বোধহয় ফ্যাশন শোয়ের আগে কোনো ডিজাইনারকেও খাটতে হয় না! সূত্র : সংবাদ প্রতিদিন





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদক : বিশ্বজিত পাল বাবু
চেয়ারম্যান : আলহাজ্ব নুরুজ্জামান
ঠিকানা : ৬০৩ ফুলবাড়িয়া, ব্রাহ্মণবাড়িয়া।
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563


close