বৃহস্পতিবার, ২২শে জুন, ২০১৭ ইং ৮ই আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

সড়ক দূর্ঘটনায় ওসিসহ নিহত ২

AmaderBrahmanbaria.COM
জুন ১২, ২০১৭
news-image

---

তৌহিদুর রহমান নিটল, ব্রাহ্মণবাড়িয়া : ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর শিবপুরে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ব্রাহ্মণবাড়িয়ার খাটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবিরসহ দুজন নিহত হয়েছেন। সোমবার পৌনে পাচঁটার  দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের শ্বাসপুর  নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

হাইওয়ে ও থানা পুলিশ জানায়, ব্রাহ্মণবাড়িয়ার খাটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির একটি প্রাইভেটকার (ঢাকা-মেট্রো-গ-১৭-২৭০৬ ) নিয়ে ব্রাহ্মণবাড়িয়া থেকে ঢাকার উওরার বাড়িতে যাচ্ছিল। মুষলধারে বৃষ্টির মধ্যে প্রাইভেটকারটি ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের শ্বাসপুড় নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সেভেন রিং সিমেন্ট কোম্পানির মিকচার ট্রাকের (ঢাকা-মেট্রো-শ-১১-২৮৬০) সঙ্গে প্রাইভেটকারটির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ১৮ চাকাবিশিষ্ট ট্রাকটি মহাসড়কের ওপর উল্টে যায়। প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে ছিটকে সড়কের পার্শ্ববর্তী স্থানে গিয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই ওসি হুমায়ন নিহত হন।
পুলিশ আরও জানায়, গুরুতর আহতাবস্থায় প্রাইভেটকারের চালককে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নেয়ার পর প্রাইভেটকার চালককে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। খবর পেয়ে ইটাখোলা হাইওয়ে থানা পুলিশ দুর্ঘটনাকবলিত গাড়িটি মহাসড়কের উপর থেকে সরিয়ে নেয়।

নরসিংদী শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মো.সৈয়দুজ্জামান জানান, আমি নিজে ঘটনাস্হলে গিয়েছিলাম দুর্ঘটনার সময় মুষলধারে বৃষ্টি হচ্ছিল। ধারণা করা হচ্ছে, নিয়ন্ত্রণ হারিয়ে দুটি গাড়ি মুখোমুখি সংঘর্ষের ফলে দুর্ঘটনা ঘটে। নিহত হুমায়ুন কবিরের মরদেহ উদ্ধার করে ইটাখোলা পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে।আর ড্রাইভারের লাশ নরসিংদী হাসপাতালে আছে।

এ জাতীয় আরও খবর