শুক্রবার, ১৬ই জুন, ২০১৭ ইং ২রা আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

সৈয়দ নজরুল সেতুতে অটোরিকশা চলাচল বন্ধ

AmaderBrahmanbaria.COM
জুন ১৩, ২০১৭
news-image

---

আশুগঞ্জ ও ভৈরব মেঘনা নদীর ওপর সৈয়দ নজরুল ইসলাম সেতুর ওপর দিয়ে অটোরিকশা চলাচল সোমবার দুপুর ২টা থেকে বন্ধ করে দিয়েছে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ।

কোনো ধরনের পূর্ব ঘোষণা ছাড়াই অটোরিকশা চলাচল বন্ধ করে দেওয়ায় বৃষ্টিতে ভিজে শত শত যাত্রী সেতু পারাপারে বিপাকে পড়েন। এতে আশুগঞ্জ ও ভৈরব বন্দরে যাতায়াতকারী ৫৫টি অটোরিকশার চালক ও মালিক বেকার হয়ে পড়েছেন। তা ছাড়া আশুগঞ্জ ও ভৈরবে প্রতিদিন হাজার হাজার লোক অটোরিকশায় করে সেতু দিয়ে যাতায়াত করেন।

সৈয়দ নজরুল ইসলাম সেতুর ওপর দিয়ে অটোরিকশা চলাচল বন্ধের বিষয়ে অটোরিকশাচালক সমিতির সভাপতি মো. তানসেন মুন্সি বলেন, কোনো ধরনের নোটিশ ছাড়া অটোরিকশা চলাচল বন্ধ করে দেওয়ায় প্রায় ১০০ লোক বেকার হয়ে পড়েছে। এ অবস্থায় এসব অটোরিকশার চালক ও মালিকদের পথে বসা ছাড়া কোনো উপায় নেই। এসব লোকের ওপর নির্ভরশীল আছে আরো তিন শতাধিক লোক। তাদের অবস্থা কী হবে। এদিকে সামনে আসছে ঈদ।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো. মিজানুর রহমান বলেন, মহাসড়কে থ্রি-হুইলারসহ সব ধরনের অযান্ত্রিক যানবাহন চলাচল বন্ধের নির্দেশ রয়েছে হাইকোর্টের। এ জন্য সৈয়দ নজরুল ইসলাম সেতুর ওপর দিয়ে অটোরিকশা চলাচল বন্ধ করা ছাড়া উপায় ছিল না। তা ছাড়া সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ও সৈয়দ নজরুল ইসলাম সেতুর ওপর দিয়ে অটোরিকশা চলাচল বন্ধের নির্দেশ দিয়েছে।

এ জাতীয় আরও খবর