বৃহস্পতিবার, ১৫ই জুন, ২০১৭ ইং ১লা আষাঢ়, ১৪২৪ বঙ্গাব্দ

বাংলাদেশ-ভারতের ম্যাচে আম্পায়ার হিসেবে থাকছেন যারা

AmaderBrahmanbaria.COM
জুন ১৩, ২০১৭
news-image

---

স্পোর্টস ডেস্ক : আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির গ্রুপপর্বের খেলা শেষ হয়েছে সোমবার। আগামীকাল বুধবার থেকে শুরু হবে সেমিফাইনাল। ১৪ জুন প্রথম সেমিফাইনালে লড়বে পাকিস্তান ও ইংল্যান্ড। আর পরদিন দ্বিতীয় সেমিফাইনালে লড়বে বাংলাদেশ-ভারত।

২০১৫ বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে মুখোমুখি হয়েছিল ভারত-বাংলাদেশ।আম্পায়ার হিসাবে ছিলেন আলিম দার এবং ইয়ান গুল্ড। সেই ম্যাচের আম্পায়ারিং নিয়ে অনেক সমালোচনা হয়েছিল। আবারো সেই ভারতকে পেয়েছে বাংলাদেশ। তাই ক্রিকেটপ্রেমীদের আগ্রহের তুঙ্গে রয়েছে এই ম্যাচে কোন কোন আম্পায়ার থাকছেন সেটি।

চ্যাম্পিয়নস ট্রফির সেমিফাইনালে বাংলাদেশ-ভারত ম্যাচে ফিল্ড আম্পায়ার হিসেবে থাকবেন রিচার্ড ক্যাটেলবার্গ ও কুমার ধর্মসেনা। থার্ড আম্পায়ার হিসেবে থাকবেন নাইজেল লং। আর ফোর্থ আম্পায়ার হিসেবে থাকবেন রিচার্ড ইলিংওয়ার্থ। আর ম্যাচ রেফারির দায়িত্ব পালন করবেন ক্রিস ব্রড।

আর পাকিস্তান-ইংল্যান্ডের ম্যাচে ফিল্ড আম্পায়ারের দায়িত্ব পালন করবেন মারাইস এরাসমাস ও রড টাকার। থার্ড আম্পায়ার থাকবেন ক্রিস গিফানি। ফোর্থ আম্পায়ার হিসেবে থাকবেন ব্রুস অক্সেনফোর্ড। আর ম্যাচ রেফারির দায়িত্ব পালন করবেন অ্যান্ডি পাইক্রফট।