১৭ই আগস্ট, ২০১৬ ইং, বুধবার ২রা ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » খেলা » মেসিকে ফেরাতে বার্সায় উপস্থিত আর্জেন্টাইন কোচ


মেসিকে ফেরাতে বার্সায় উপস্থিত আর্জেন্টাইন কোচ


Amaderbrahmanbaria.com : - ১১.০৮.২০১৬

Lionel-Messiস্পোর্টস ডেস্ক : আর্জেন্টিনা জাতীয় দলে আবোরো লিওনেল মেসিকে ফেরাতে দেশটির নতুন কোচ এডগার্দো বাউজা বার্সেলোনায় পৌঁছেছেন। মেসির সঙ্গে আলোচনায় বসতে যাচ্ছেন তিনি। দলের সেরা তারকার অভিমান ভাঙিয়ে জাতীয় দলে ফেরাতে স্পেনে উড়াল দেন আলবিসেলেস্তেদের এই নতুন কোচ।

গত জুনে চিলির বিপক্ষে কোপা আমেরিকার ফাইনালে স্বপ্নভঙ্গের পর আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের ঘোষণা দিয়ে বসেন মেসি। পরে ব্যর্থতা কাঁধে নিয়ে কোচের পদ থেকেও সরে দাঁড়ান জেরার্ডো মার্টিনো। সম্প্রতি তার স্থলাভিষিক্ত হয়েছেন এডগার্দো বাউজা।

বলা হচ্ছে, ২০১৮ বিশ্বকাপ সামনে রেখে মেসির অভিমান ভাঙাতে পারবেন ৫৮ বছর বয়সী বাউজা। বর্তমানে প্রাক মৌসুমের প্রস্তুতিতে ক্লাবের সঙ্গে রয়েছেন আর্জেন্টাইন জাদুকর মেসি। তবে, জাতীয় দলে ফেরার বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত নেননি মেসি। আন্তর্জাতিক সংবাদমাধ্যম গুলো জানাচ্ছে, বাউজার সঙ্গে সাক্ষাতের পর তাতে ইতিবাচক পরিবর্তন আসতেও পারে।

আর্জেন্টিনা থেকে স্পেনের উদ্দেশ্যে উড়াল দেওয়ার আগে বাউজা জানান, ‘মেসি বা তার পরিবারের কারো সঙ্গে আমাদের এখনো যোগাযোগ হয়নি। এই বিষয়টি নিয়ে আমি আরমান্দো পেরেজের (আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশনের অন্তর্বর্তী প্রেসিডেন্ট) সঙ্গে দেখা করেছি। মেসির সঙ্গে কথা বলতে আমি সেখানে (বার্সেলোনা) যাচ্ছি। এটা তাকে বোঝানোর জন্য বা অন্য কিছু নয়। শুধুমাত্র ফুটবল নিয়ে কথা বলবো। মেজর শিরোপার একাধিক ফাইনালে হারাটা কতটা হতাশাজনক সেটা আমরা যারা খেলোয়াড় ছিলাম তারা বুঝি। আমি তাকে আমার কাজের দিকগুলো জানাবো। শুধুমাত্র তাকেই নয়, অন্যান্য সিনিয়র খেলোয়াড়দেরও বলবো।’

আর্জেন্টিনার জার্সি গায়ে ১১৩ ম্যাচে ৫৫টি গোল করেছেন মেসি। গ্যাব্রিয়েল বাতিস্তুতাকে ছাড়িয়ে আলবিসেলেস্তেদের ফুটবল ইতিহাসে সর্বোচ্চ গোলস্কোরার এখন বার্সার এই প্রাণভোমরা। তিনটি কোপা আমেরিকা ও ২০১৪ বিশ্বকাপের ফাইনালে ওঠেও স্বপ্নের ট্রফিটা ছোঁয়া হয়নি মেসির।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদকঃ জাবেদ রহিম বিজন

Amaderbrahmanbaria.com
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563



close