১৭ই আগস্ট, ২০১৬ ইং, বুধবার ২রা ভাদ্র, ১৪২৩ বঙ্গাব্দ
  • প্রচ্ছদ » খেলা » দর্শক শূন্য টেস্ট: স্যামির জন্য উত্তাল উইন্ডিজ


দর্শক শূন্য টেস্ট: স্যামির জন্য উত্তাল উইন্ডিজ


Amaderbrahmanbaria.com : - ১১.০৮.২০১৬

Sami-bg20160811032352স্পোর্টস ডেস্ক: মাত্র একটি ফোন কলেই জানিয়ে দেওয়া হয়েছিল ড্যারেন স্যামি আর ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি দলের অধিনায়ক থাকছেন না। কষ্ট বুকে চেপে স্যামি তা মেনে নিলেও মানতে পারেননি দু’বার বিশ্বকাপ পাওয়া এই অধিনায়কের ভক্তরা। স্যামির অধিনায়কত্ব হারানোয় রাস্তায় নেমে প্রতিবাদ জানিয়েছেন তারা।

মঙ্গলবার সেন্ট লুইসা কাঁপিয়ে ফেলেন ড্যারেন স্যামির ভক্তরা। এদিন বেশ কিছু ভক্ত ছবি, প্ল্যাকার্ড হাতে প্রতিবাদ জানাতে জমায়েত হয় ড্যারেন স্যামি স্টেডিয়ামের বাইরে। অধিনায়ক পদ থেকে এবং স্কোয়াড থেকে বাদ দেওয়ার প্রতিবাদে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলতি টেস্টে মাঠে না যাওয়ার জন্য সবাইকে আমন্ত্রন জানানো হয়।

সাধারণ জনগনের সাথে এই প্রতিবাদে যোগ দেন দেশটির কিছু জনপ্রিয় শিল্পীরাও। তারা ঠিক করেন স্টেডিয়ামের বাইরে দাঁড়িয়ে প্রতিবাদ করবেন। হাতে গোনা যে কজন দর্শক মাঠের ভিতরে ছিল, তার থেকে কয়েকগুন বেশি মানুষ মাঠের বাইরে প্রতিবাদ জানিয়েছেন। মাঠ কর্তৃপক্ষ ভক্তদের প্ল্যাকার্ড নিয়ে মাঠে ঢোকার অনুমতি দেয়নি। তারা শান্তভাবে প্রতিবাদ জানালেও, স্থানীয় পুলিশ তাদের সেখান থেকে সরে যেতে বাধ্য করে। প্রতিবাদ চলাকালেই মাঠের দিকে গাড়ি করে স্যামি আসেন। সেখানে এক অভুতপূর্ণ দৃশ্যের জন্ম হয়। স্যামিকে দেখেই প্রতিবাদিরা স্লোগান দিতে শুরু করে এবং তার গাড়ি থামিয়ে দেয়। স্যামি গাড়ি থেকে নেমে আসেন এবং তার ভক্তদের সাথে কথা বলেন। তাদের সাথে ছবি ও সেলফি তোলেন, অটোগ্রাফ দেন। স্যামির বাবাও পরে এই ভক্তদের সাথে প্রতিবাদে যোগ দেন।

তবে স্যামি জানান, ‘আমি দলের সাথে দেখা করতে এসেছি, তাদের জন্য শুভ কামনা রইলো।’
স্যামি মোট টি-টোয়েন্টি খেলছেন ৬৬ টি। এর মধ্যে অধিনায়ক হিসেবে খেলছেন ৪৭ টি। জিতেছেন ২৭ টি আর হেরেছেন ১৭ টি, তিনটি ম্যাচ পরিত্যক্ত হয়েছে। নন-ক্যাপ্টেন হিসেবে তার টি-টোয়েন্টি স্ট্রাইক রেট ১২১.৭৩, অধিনায়ক হিসেবে স্ট্রাইক রেট ১৬১.৪৭।

উল্লেখযোগ্য ব্যাপার হল, অধিনায়ক হিসেবে ড্যারেন স্যামি ওয়েস্ট ইন্ডিজকে এনে দিয়েছেন দু’টি টি-টোয়েন্টি বিশ্বকাপ।





Loading...


প্রকাশকঃ মোঃ আশ্রাফুর রহমান রাসেল
সম্পাদকঃ জাবেদ রহিম বিজন

Amaderbrahmanbaria.com
email : [email protected] (news)
Phone: +880851 62307
+8801963094563



close