শুক্রবার, ২৬শে অক্টোবর, ২০১৮ ইং ১১ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

‘ধর্ষণের চেষ্টা করা হয়েছিল’

বিনোদন ডেস্ক।। বলিউডে #মিটু আন্দোলনের জেরে এবার মুখ খুললেন আলিয়া ভাটের মা সোনি রাজদান। চলচ্চিত্র ও ছোট পর্দার সঙ্গে দীর্ঘদিন জড়িত থাকা সোনি জানিয়েছেন, কাজ চাওয়ার জন্য তাকে কখনও যৌন হেনস্থার মুখে পড়তে হয়নি। তবে একবার শুটিং চলাকালীন ধর্ষণের চেষ্টা করা হয় বলে জানিয়েছেন বর্ষীয়ান এই অভিনেত্রী।

এক সময়ের টেলিভিশন, চলচ্চিত্র দুনিয়ার অভিনেত্রী সোনি রাজদানের অভিযোগ, তাকেও কর্মস্থলে যৌন হেনস্থার শিকার হতে হয়েছিল। তাঁ কথায়, সিনেমার শ্যুটিংয়ের সময় ঘটনাটা ঘটেছিল। একজন আমায় ধর্ষণের চেষ্টা করে। তবে সে সফল হয়নি।’

ভয়ানক ওই ঘটনার পরও সোনি পুলিশের কাছে অভিযোগ দায়ের করেননি, কারণ তিনি নাকি মনে করেছিলেন পুলিশে অভিযোগ দায়ের হলে ওই ব্যক্তির পরিবারের ক্ষতি হতে পারে।

সোনি রাজদানর কথায়, ধরুন, কোনো ছবির শুটিং চলার সময় কেউ আমাকে ধর্ষণের চেষ্টা করেছে, এমন ঘটনা উদাহরণ হিসেবে বলা যায়। তবে ভাগ্য, সে উদ্দেশ্যে সফল হয়নি।

যৌন হেনস্থা নিয়ে কেন আগে প্রতিবাদ করেননি তাও জানিয়েছেন এই অভিনেত্রী। তবে অভিযুক্তের নাম প্রকাশ্যে আনেননি তিনি। ওই ঘটনার পর থেকে ওই ব্যক্তির সঙ্গে কোনো কাজ করেননি বলে জানান আলিয়ার মা। তিনি বলেন, অবশ্য ওই বাজে অভিজ্ঞতার পরে আমি আর কোনদিন তার সঙ্গে কথা বলিনি।