শুক্রবার, ২৬শে অক্টোবর, ২০১৮ ইং ১১ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

রোনালদো বিছানায় কেমন? জানালেন প্রাক্তন প্রেমিকা

স্পোর্টস ডেস্ক।। পতুর্গিজ ফুটবল তারকা ক্রিস্টিয়ানো রোনালদো ধর্ষণের অভিযোগে যখন সমালোচিত তখন তাঁর পাশে দাঁড়িয়েছেন প্রাক্তন প্রেমিকা নেরেইদা গ্যালার্দো।

মার্কিন তরুণী ক্যাথরিন সিআর সেভেনের বিরুদ্ধে যে ধর্ষণের অভিযোগ এনেছেন তা সরাসরি উড়িয়ে দিয়ে গ্যালার্দো বলেন, রোনালদো জোর করার মতো মানুষই নন।

গ্যালার্দো বলেন, রোনালদো একজন বিনয়ী এবং প্রেমিক পুরুষ। আমি যত দূর জানি, রোনালদো একজন আপাদ মস্তক ভদ্রলোক। দূর দূর পর্যন্ত ওর মধ্যে কোনও আগ্রাসন আমি দেখিনি। আমাকে কোনো দিনই জোর করেনি রোনালদো।

তিনি বলেন, আমি বিশ্বাস করি না, রোনালদো কাউকে জোর করেছে, অসম্মতি থাকা সত্ত্বেও কিছু করেছে। এমনকি, বিছানাতেও রোনালদো আগ্রাসী নয়। সাবেক প্রেমিকা রোনালদোর পক্ষ হয়ে আদলতে গিয়ে সাক্ষ্য দিতেও প্রস্তুত বলে জানিয়েছেন।

প্রসঙ্গত, রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে তাঁকে বিপাকে ফেলেছেন মার্কিন তরুণী ক্যাথরিন।

তাঁর অভিযোগ, লাস ভেগাসে (২০০৯ সালে) একটি পাঁচ তারা হোটেলে জোর করে তাঁর সঙ্গে সঙ্গম করেন সি আর সেভেন। প্রথমে বিষয়টি অস্বীকার করলেও পরে রোনালদো আইনজীবী জানিয়েছেন, হ্যাঁ, রোনালদো ক্যাথরিনের সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি করেন, তবে সেটা সম্মতি নিয়েই। এই বিষয়ে সরাসরি কিছু না বললেও সংবাদমাধ্যমকে রোনাল্ডো জানিয়েছেন, তিনি বিশ্বাসী, সত্য একদিন প্রতিষ্ঠিত হবেই। উৎস : জিনিউজ।