বুধবার, ২৪শে অক্টোবর, ২০১৮ ইং ৯ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

নাসিরনগরে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন হচ্ছে আগামী ৫ সেপ্টেম্বর

আকতার হোসেন ভুইয়া,নাসিরনগর(ব্রাহ্মণবাড়িয়া) ॥ নাসিরনগর উপজেলা প্রশাসনের আয়োজনে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের পৃষ্ঠপোষকতায় নকআউট পদ্ধতিতে ১৩ টি ইউনিয়নের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট আসর (অনুর্ধ্ব ১৭) শুরু হচ্ছে আগামী ৫ সেপ্টেম্বর ২০১৮ থেকে। নাসিরনগর আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ অনুষ্ঠিতব্য খেলায় আগ্রহীদের অংশগ্রহণের জন্য রেজিস্ট্রেশন কার্যক্রমে তালিকাভুক্ত হতে সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সচিব ও ইউনিয়ন ডিজিটাল সেন্টার উদ্যোক্তাদের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসউদ পারভেজ মজুমদার।


উপজেলার ইউনিয়নগুলোর ফুটবল দল গঠনসহ অন্যান্য কার্যক্রম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগণ পরিচালনা করছেন। উৎসবমুখর পরিবেশে টুর্নামেন্ট শেষ করতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শক্তিশালী ফুটবল দল গঠনে শুরু করা হয়েছে রেজিস্ট্রেশন কার্যক্রম। ইতিমধ্যেই উদ্বোধনী টুর্নামেন্টের প্রথম পর্বে ফুটবল দলের নাম ঘোষনা করা হয়েছে। উদ্বোধনী টুর্নামেন্ট ৫ সেপ্টেম্বর গুনিয়াউক ইউনিয়ন বনাম ভলাকুট ইউনিয়ন,পূর্বভাগ ইউনিয়ন বনাম ফান্দাউক ইউনিয়ন,৬ সেপ্টেম্বর গোর্কণ ইউনিয়ন বনাম চাপরতলা ইউনিয়ন, হরিপুর ইউনিয়ন বনাম বুড়িশ্বর ইউনিয়ন,৭ সেপ্টেম্বর চাতলপাড় ইউনিয়ন বনাম গোয়ালনগর ইউনিয়ন এবং নাসিরনগর ইউনিয়ন বনাম কুন্ডা ইউনিয়ন খেলবে।

আগামী ১১ সেপ্টেম্বর ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন নৌ-পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপজেলা চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকার,উপজেলা আওয়ামীলীগ সভাপতি ডা: রাফি উদ্দিন আহমেদ।