শনিবার, ১লা সেপ্টেম্বর, ২০১৮ ইং ১৭ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ

মিডিয়াকে ট্রাম্পের লাল কার্ড

অনলাইন ডেস্ক: মার্কিন প্রেসিডেন্টের জন্য বেশ কিছু উপহার নিয়ে হোয়াইট হাউজে হাজির হয়েছিলেন ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো। উপহারের মধ্য ছিল ফুটবলের জার্সি, লাল ও হলুদ কার্ড এবং বিভিন্ন ধরনের কয়েন।

সবারই জানা যে, মিডিয়ার সঙ্গে একরকম শাপে-নেউলে সম্পর্ক মার্কিন প্রেসিডেন্টের। সে কথা মাথায় রেখেই কিনা ইনফান্তিনো মজা করে বলেন, তার উপহার দেয়া কার্ডগুলো ভবিষ্যতে মিডিয়ার ক্ষেত্রে ব্যবহার করতে পারেন ট্রাম্প।

ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনোর সঙ্গে হোয়াইট হাউজে এক বৈঠকের পরপরই নিজ কার্যালয়ে জড়ো হওয়া সাংবাদিকদের লাল কার্ড দেখান ট্রাম্প।

ওয়াশিংটনে এখন বিশেষ অতিথি হিসেবে আছেন বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থার প্রধান। সেখানে ট্রাম্পের সঙ্গে ২০১৬ বিশ্বকাপ ফুটবল আয়োজন নিয়ে আলোচনা করেন তিনি। বিশ্বকাপের ওই আসর যৌথভাবে বসবে যুক্তরাষ্ট্র, কানাডা ও মেক্সিকোতে।

ট্রাম্পকে ইনফান্তিনো বলেন, একটা কথা বলি। আপনি জানেন, ফুটবলে আমাদের রেফারি থাকে, ঠিক? তাদের কাছে বিভিন্ন ধরনের কার্ড থাকে। হলুদ এবং লাল কার্ড। হলুদ কার্ড সতর্কবার্তার জন্য এবং কাউকে যখন বের করে দিতে হয় তখন লাল কার্ড ব্যবহৃত হয়। আপনি কোনটা ব্যবহার করবেন সেটা অবশ্য আমি জানি না।

উত্তরে ট্রাম্প বলেন, সেটা খুবই ভালো ব্যাপার। আমি এটা পছন্দ করি। একথা বলার সঙ্গে সঙ্গেই জড়ো হওয়া সাংবাদিকদের দিকে একটি লাল কার্ড তুলে ধরেন ট্রাম্প।

এ জাতীয় আরও খবর

চুক্তিভিত্তিক হওয়া উচিত সরকারি চাকরি : অর্থমন্ত্রী

সড়ক দুর্ঘটনায় বুলগেরিয়ায় হতাহত : তিন মন্ত্রীকে বরখাস্ত

শ্বাসরুদ্ধকর ১৪ ঘণ্টার অভিযানে উদ্ধার হলো অপহৃত শিশু সিমন

রুপার ঘটনার বছর না ঘুরতেই আবারও চলন্তবাসে গণধর্ষণ

কেমন আছেন তিন্নি?

কারিনাকেই বিয়ে করতে চান করণ!

সানিয়া মির্জাকেও উত্ত্যক্ত করেছিলেন সাব্বির!

এরদোগানের দৌড় আসলে কতদূর?

জ্যান্ত খুলির রূপ পেতে কাটলেন নিজের নাক-কান-জিভ! (ভিডিও)