বুধবার, ২৪শে অক্টোবর, ২০১৮ ইং ৯ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ

ভাইরাল সেই সেলিব্রিটি ছাত্রীর স্ক্যান্ডাল, ভিডিও নিয়ে তোলপাড়

সবেমাত্র নবম শ্রেণিতে পড়াশোনা করছেন তিনি। এরই মাঝে সামাজিক যোগাযোগের মাধ্যমে ঝড় তুলেছেন। ফেইসবুক ও ইউটিব সেলিব্রিটি হয়ে উঠেছেন তিনি। গান, নাচ এমনকি মিউজিক্যালিতেও বেশ জনপ্রিয় এই ছাত্রী। তবে এবার তার জনপ্রিয়তা নিয়ে প্রশ্ন উঠেছে। এই বয়সেই নিজেকে এভাবে আপত্তিকর উপস্থাপনে সমালোচনার মুখে পড়েছেন তিনি। সামাজিক যোগাযোগের মাধ্যমে তার বয়ফ্রেন্ডের সঙ্গে আপত্তিকর ছবি ইতিমধ্যে ভাইরাল হয়ে গেছে। এর পাশাপাশি একাধিক আপত্তিকর ভিডিও বের হয়েছে তার যেগুলোতে তাকে অশ্লীল অঙ্গভঙ্গি করতে দেখা গেছে। এনিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে তোলপাড় শুরু হয়েছে। যদিও এগুলো এডিট করে দেয়া হয়েছে বলে রঙ্গন দাবি করছেন সামাজিক মাধ্যমে। তার জনপ্রিয়তায় ঈর্শান্বিত হয়ে এমন করা হচ্ছে বলেও অভিযোগ তার।

সোস্যাল মিডিয়ায় ঝড় তোলা আলোচিত এই ছাত্রীটির নাম রঙ্গন রিদ্দ। তিনি একটি গান গেয়ে স্যোসাল মিডিয়ায় আলোচনায় আসেন। ‘অভিযোগ’ শিরোনামের একটি গান গেয়ে তিনি এখন রীতিমতো তারকা বনে যান। মাত্র ৫ বছর বয়সে তিনি ক্ষুদে গানরাজে নাম লিখিয়েছিলেন। এবার গান গেয়ে বড়দের কাতারে নাম লিখিয়েছিলেন। তাবে তার আপত্তিকর কর্মকাণ্ড তাকে ডুবিয়েছে। চরম সমালোচনার মুখে পড়েছেন তিনি।

বি:দ্র: সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ছবি প্রকাশ করা হলো। অন্য ছবি ও ভিডিও আপত্তিক থাকায় প্রকাশ করা গেলো না।